‘তুমি আমার পেছনে লাথি মেরেছ!’, শোয়েবের সঙ্গে বিচ্ছেদের পর মুখ খুলতেই বিস্ফোরক সানিয়া

Riya Chatterjee

Published on:

সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিককে (Shoaib Malik) নিয়ে গত বছরের শেষ ভাগ থেকেই তোলপাড় হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। ক্রীড়া জগতের এই দুই মহা তারকা ২০১০ সালে ভালবেসে বিয়ে করে সংসার করছিলেন। শোয়েবের সঙ্গে সংসার করার স্বপ্ন নিয়ে ভারত ছেড়ে পাকিস্তানে গিয়ে উঠেছিলেন সানিয়া। তবে শেষমেষ ১২ বছরের মাথায় ভাঙলো শোয়েব-সানিয়ার সুখের সংসার।

কাউকে আগেভাগে কিছু টের পেতে না দিয়েই শোয়েব এবং সানিয়া আলাদা হয়ে যান গত বছরের শেষ দিকে। ছেলেকে নিয়ে শোয়েবের বাড়ি ছেড়ে আলাদা থাকতে শুরু করেন সানিয়া। এই খবর পেতেই রীতিমত অবাক হয়েছিল ২ পড়শি দেশ। বিচ্ছেদের কারণ সম্পর্কে মুখে কুলুপ এঁটে রয়েছেন দুজনেই। তবে শোনা যাচ্ছে শোয়েবের পরকীয়ার কারণেই নাকি সংসার ভাঙলো সানিয়ার।

তবে বিচ্ছেদ হলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু এখনও একে অপরকে ফলো করছেন দুজনেই। এমনকি শোয়েবের প্রোফাইলে এখনও লেখা রয়েছে, “Husband To A Super Woman Sania Mirza”। প্রোফাইল থেকে একে অপরের ছবিও ডিলিট করেননি তারা। নতুন বছরের শুরুতেই সানিয়া ইনস্টাগ্রামে একটি বিস্ফোরক পোস্ট করলেন।

সানিয়া তার একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “আমার কাছে ২০২২-এর জন্য কোনও গভীর ক্যাপশন নেই, তবে আমার কাছে কয়েকটি সুন্দর সেলফি আছে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। বিশেষ দ্রষ্টব্য : ২০২২ তুমি সত্যিই অনেক ক্ষেত্রে আমার পিছনে লাথি মেরেছ, কিন্তু আমি এখন ধরতে পারছি”। সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে তিনি জুড়ে দিয়েছেন, ‘Grateful’, ‘You Can Handle The Truth’.

 

View this post on Instagram

 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

সানিয়া মির্জার এই পোস্টের ফলে জল্পনা আরও বাড়ল। শোনা যাচ্ছে ইতিমধ্যেই নাকি খাতায়-কলমে সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু সেই খবর প্রকাশ্যে এখনও ফাঁস করেননি তারা। কেন তারা বিচ্ছেদের খবর লুকিয়ে রাখতে চাইছেন তাও স্পষ্ট নয়। তবে জানা যাচ্ছে ‘মির্জা মালিক শো’-এর কারণেই নাকি তারা বিচ্ছেদের খবর লুকিয়ে রাখতে বাধ্য হয়েছেন।

উল্লেখ্য পাকিস্তানি মডেল আয়েশা কামারের সঙ্গে সম্পর্কের কারণেই নাকি সানিয়া এবং শোয়েবের সম্পর্কের মাঝে দূরত্ব বেড়েছে। একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে সানিয়ার অজান্তেই আয়েশার সঙ্গে ঘনিষ্ঠ হন শোয়েব। এই খবর জানতে পেরেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন সানিয়া। বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই রয়েছেন তিনি।