ছোট পর্দার ‘কাকলী’ আজ কোথায়, কোথায় হারিয়ে গেলেন ‘তোমায় আমায় মিলে’র অভিনেত্রী তিতাস

Riya Chatterjee

Published on:

স্টার জলসাতে (Star Jalsha) ‘তোমায় আমায় মিলে’ (Tomai Amai Mile) ধারাবাহিকটি শেষ হয়েছে আজ থেকে প্রায় ছয় বছর আগে। তবে এত বছর পেরিয়ে গেলেও ধারাবাহিকের জনপ্রিয়তা এখনও সেই আগের মতই আছে। আজও এই ধারাবাহিকের দ্বিতীয় সিজন দেখতে চান দর্শকরা। সেই সঙ্গে ফিরে পেতে চান প্রথম সিজনের সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীকে। এই ধারাবাহিকেরই সদস্য ছিলেন অভিনেত্রী তিতাস ভৌমিক (Titas Bhowmik)।

এই ধারাবাহিককে আইপিএস হতে চাওয়া নায়িকার সঙ্গে বিয়ে হয়েছিল পেশায় ময়রা নায়কের। ধারাবাহিকের নায়িকা ছিলেন রুশা চ্যাটার্জী এবং নায়ক ঋজু বিশ্বাস। পরবর্তী দিনে ঋজুর জায়গায় এসেছিলেন গৌরব রায় চৌধুরী। ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের যে চরিত্রগুলো জনপ্রিয়তা পেয়েছিল তার মধ্যে তিতাস অভিনীত চরিত্রটিও রয়েছে। তিনি ছিলেন ধারাবাহিকের খল নায়িকা।

তিতাস অবশ্য এই ধারাবাহিকের আগেও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছিলেন। তার মধ্যে ‘তারে আমি চোখে দেখিনি’, ‘ঘরে ফেরার গান’ মনে রাখার মত। এই ধারাবাহিকেও খলনায়িকা হিসেবে তার অভিনয় নজর কেড়েছিল। তবে তিতাসকে খলনায়িকা হিসেবে জনপ্রিয়তা এনে দিয়েছিল ‘তোমায় আমায় মিলে’।

২০১৪ সালে অভিনেতা সমদর্শী দত্তকে বিয়ে করেছিলেন তিতাস। তবে তাদের বিয়ে মাত্র চার বছরের মাথায় ভেঙে যায়। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর তিনি বিয়ে করেন স্নেহাশিষ দাসকে। এখন তিনি সংসার করছেন চুটিয়ে। তিতাসকে শেষবার ‘কোড়া পাখি’ ধারাবাহিকে দেখা গিয়েছিল।

এই ধারাবাহিকের পর থেকেই অভিনয় থেকে দূরে সরে রয়েছেন অভিনেত্রী। কোথায় হারিয়ে গেলেন তিতাস? কেন তাকে আর অভিনয় করতে দেখা যাচ্ছে না? এই প্রশ্ন ওঠে দর্শকদের মনে। তবে শোনা যাচ্ছে ‘তোমায় আমায় মিলে ২’ এর হাত ধরেই নাকি আবার পর্দাতে ফিরতে চলেছেন তিতাস। এই ধারাবাহিকে থাকতে পারেন চুমকি চৌধুরীও।