স্বামী থাকতেও পাননি স্বামীর সুখ, পর পুরুষের সঙ্গে দিন কাটাচ্ছেন এই বলিউড অভিনেত্রীরা

Riya Chatterjee

Published on:

বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে আজ প্রায় সকলেই বিবাহিত। যদিও বিয়ের পর কেউ কেউ রয়েছেন সেপারেটেড, কেউ ডিভোর্সী, কেউ করছেন লিভ ইন (Live In)। আজ এই প্রতিবেদনে বলিউডের সেই সুন্দরীদের উল্লেখ রইল যারা স্বামী-সংসার ছেড়ে প্রেমিকের সঙ্গে থাকেন। বিয়ের বন্ধনে আবদ্ধ নয়, প্রেমিকের সঙ্গে লিভ ইনই তাদের পছন্দ। দেখে নিন এই তালিকায় রয়েছেন কোন কোন সুন্দরী।

মালাইকা আরোরা. (Malaika Arora) : বলিউডের ডিভোর্স সুন্দরী যারা প্রেমিকের সঙ্গে দিন কাটাচ্ছেন তাদের মধ্যে প্রথমেই থাকবে মালাইকা আরোরার নাম। মালাইকা এবং অর্জুন দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই বয়সে ছোট অর্জুনের প্রেমে পড়ে যান মালাইকা। কয়েক বছর ধরে লিভ ইনেই রয়েছেন তারা। এখনও পর্যন্ত বিয়ের সিদ্ধান্ত নেননি।

Arbaz Khan and Malaika Arora Khan

দিয়া মির্জা (Diya Mirza) : ২০১৯ সালে সাহিল সঙ্ঘার সঙ্গে দিয়া মির্জার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তারপর থেকেই বৈভব রেখির সঙ্গে সম্পর্কে রয়েছেন দিয়া। উল্লেখ্য, বৈভব রেখিকে বিয়েও করেছেন দিয়া। বিয়ের আগে তারা বেশ কয়েক বছর লিভ ইন সম্পর্কেও ছিলেন।

রশ্মি দেশাই (Rashmi Desai) : বিগ বস খ্যাত অভিনেত্রী রশ্মি দেশাইও এখন তার প্রেমিক আরহান খানের সঙ্গে রয়েছেন। ২০১৬ সালে অভিনেতা নন্দীশ সাধুর সঙ্গে ডিভোর্স হয়ে যায় তার। এরপর আরহানের সঙ্গে তার প্রেম নিয়ে চর্চা শুরু হয়।

পূজা বাত্রা (Puja Batra) : হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজাও বিবাহ বিচ্ছেদের পর নতুন করে সম্পর্কে জড়িয়েছেন। ২০১১ সালে তার বিবাহ বিচ্ছেদ হয়েছিল। এরপর নবাব শাহের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। বহু বছর এক সঙ্গে কাটানোর পর ২০১৯ সালে তারা বিয়ের পিঁড়িতে বসেন।

কাম্যা পাঞ্জাবি (Kamya Panjabi) : স্বামী বান্টির সঙ্গে বিচ্ছেদের পর শলভ দঙ্গের সঙ্গে দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন ‘শক্তি অস্তিত্ব কে এহসাস কি’ খ্যাত অভিনেত্রী। কাম্যা এবং শলভের জুটিটা দর্শকররা বেশ পছন্দ করেন। ২০২০ সালে তাদের বিয়ে হয়।