প্রিয়জনদের হারিয়ে নেশায় ডুবেছিল জীবন, কোথায় হারিয়ে গেলেন জড়োয়ার ঝুমকোর নায়ক

প্রিয়জনকে হারিয়ে নেশাগ্রস্ত হয়ে ডুবতে বসেছিল কেরিয়ার, কোথায় হারিয়ে গেলেন জড়োয়ার ঝুমকোর নায়ক

Where is Jarowar Jhumko actor Subhankar Saha

বাংলা টেলিভিশনের বহু নায়ক এবং নায়িকাকেই ইদানিং আর টেলিভিশনের পর্দায় দেখা যায় না। অথচ একটা সময় তাদের নিয়ে মাতামাতি ছিল দর্শকমহলে। ‘তুমি রবে নীরবে’, ‘জড়োয়ার ঝুমকো’র (Jarowar Jhumko) মত ধারাবাহিককে অভিনয় করে বেশ সুনাম পেয়েছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা (Subhankar Saha)। আচমকা কোথায় হারিয়ে গেলেন তিনি? এখন কোথায়, কীভাবে কাটছে তার দিন?

একসময় দর্শকদের ভালোবাসা পেয়ে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা হয়ে উঠেছিলেন তিনি। ধারাবাহিকভাবে ছোট পর্দায় অভিনয় করতেন তখন। কিন্তু আচমকা তার জীবনে নেমে আসে অন্ধকার। ওই সময় প্রিয় মানুষকে হারিয়ে তিনি নেশার মধ্যে ডুবে গিয়েছিলেন।

দিদির আকস্মিক মৃত্যু মোটেই মেনে নিতে পারেননি শুভঙ্কর। দিদির শোক তাকে উঠতে না উঠতেই তিনি তার জীবনের সবথেকে বড় ভরসার মানুষ মাকে হারিয়ে ফেলেন। এই সময় ক্রমশ নেশাগ্রস্ত হয়ে পড়তে থাকেন তিনি। তবে তখনই তার জীবনে ঢাল হয়ে পাশে দাঁড়িয়ে ছিলেন তার স্ত্রী।

দিদি এবং মাকে হারানোর পর বাবা কেউ হারিয়ে ফেলেন শুভঙ্কর। এই আঘাতটা তিনি নিতে পারেননি। ওই সময় নেশাগ্রস্ত অবস্থাতেই শুটিংয়ে যেতেন তিনি। তিনি তার প্রিয়জনদেরও চিনতে পারতেন না। এই সময় তার শারীরিক এবং মানসিক অবস্থা অনেক খারাপ হয়ে যায়। তাকে রিহ্যাবে পাঠানো হয়।

আজ মনের জোরে এবং স্ত্রীর অনুপ্রেরণায় তিনি আবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে পেরেছেন। কিছুদিন আগেই স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকে তাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা দিয়েছিল। এরপর কালার্স বাংলাতেও ‘ত্রিশূল’ ধারাবাহিকের অভিনয় করেছিলেন তিনি।

সদ্য জি বাংলার দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোতে অতিথি হিসেবে স্ত্রীকে নিয়ে খেলতে এসেছিলেন শুভঙ্কর। তখনই তার সম্পর্কে অনেক অজানা কথা জানতে পেরেছিলেন তার ভক্তরা। অভিনেতা তার জীবনের অন্ধকার দিক ভুলে আবারও আলোর পথে ফিরে আসুন, নতুন কাজ নিয়ে ভুলে থাকুন, এমনটাই চাইছেন তার ভক্তরা।