বনি-কুণালের বিয়েতে তলানিতে ঋদ্ধি-খড়ির সম্পর্ক, চরম সিদ্ধান্ত নিল ঋদ্ধি

চ্যালেঞ্জের মুখে ঋদ্ধি-খড়ির সম্পর্ক, বনি-কুণালের বিয়েতে ধারাবাহিকে এল নতুন টুইস্ট

Riddhiman And Khori's Relationship Is In Challenge on Star Jalsha`s Gantchhora

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) মধ্যে স্টার জলসার (Star Jalsha) গাঁট ছড়া (Gantchhora) এখন দর্শকদের কাছে সবথেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে। শুরু থেকেই এই ধারাবাহিকের রেটিং বেশ ভালো। ঋদ্ধিমান এবং খড়ির সম্পর্কের কেমিস্ট্রি প্রধানত ধারাবাহিকের মূল আকর্ষণ। সঙ্গে নিত্যনতুন টুইস্টও থাকে দর্শকদের চমকে দেওয়ার জন্য।

ধারাবাহিক এখন কুণাল এবং বনির বিয়ের ট্র্যাক চলছে। ধারাবাহিকের এই নতুন মোড়ে রীতিমতো চ্যালেঞ্জের মুখে পড়েছে ঋদ্ধি এবং খড়ির সম্পর্ক। খড়িকে ভুল বুঝছে ঋদ্ধিমান। তবে তাকে শাস্তি দিতে গিয়ে নিজেকেই শাস্তি দিয়ে ফেলছে সে। ধারাবাহিকের এই মান-অভিমান পর্বে ঋদ্ধিমান কোনওমতেই খড়িকে বিশ্বাস করছে না।

অন্যদিকে দেখা যাচ্ছে দ্যুতি এই মুহূর্তে তার বোনের পাশে এসে দাঁড়িয়ে তার হয়ে প্রতিবাদ করছে। তবে ঋদ্ধিমান এবং খড়ির মাঝের এই দূরত্বটা মেনে নিতে পারছেন না দর্শকরা। একদিকে দেখা যাচ্ছে ঋদ্ধি নিজেই খড়িকে কষ্ট দিয়ে আবার তার শুশ্রূষা করছে। যে কাঁচে খড়ির পা কেটে গিয়েছে সেই কাঁচের টুকরো দিয়ে নিজেকেই শাস্তি দেয় ঋদ্ধিমান। অন্যদিকে খড়িও সাফ বলে দিয়েছে নিজের হয়ে কোনও সাফাই দেবে না।

আসলে এই মান-অভিমান পর্বে ঋদ্ধিমান আর খড়ি দুজনেই একে অপরকে ভুল বুঝছে। যে সিংহ রায় পরিবারের জন্য খড়ি এত কিছু করেছে, সেই পরিবার বিশেষত ঋদ্ধিমানও তাকে ভুল বুঝেছে। বিশ্বাস-অবিশ্বাসের দোলাচলে ঋদ্ধি-খড়ির সম্পর্ক নড়বড়ে হয়ে গিয়েছে।

ধারাবাহিকের যে নতুন প্রোমো এসেছে সেখানে দেখা যাচ্ছে ঋদ্ধিমান খড়িকে সরাসরি চ্যালেঞ্জ করে বলে তাকে আরও নতুন করে কষ্ট পাওয়ার জন্য তৈরি থাকতে হবে। প্রথমে দ্যুতির সঙ্গে রাহুল, তারপর কুণালের সঙ্গে বনির বিয়ে, সবটাই খড়ির ষড়যন্ত্র বলে ভেবে নিয়েছে ঋদ্ধি। তাই মনে মনে সে নিজেও কষ্ট পাচ্ছে, খড়িকেও কষ্ট দিচ্ছে।