৮ বছরে বদলে গেছে চেহারা, ডান্স বাংলা ডান্সের তাথৈকে আজ দেখতে কেমন হয়েছে দেখুন 

ডান্স বাংলা ডান্সের ছোট্ট তাথৈকে দেখলে চিনতে পারবেন না আপনি, দেখুন কেমন দেখতে হয়েছে তাকে

Riya Chatterjee

Published on:

ডান্স বাংলা ডান্সের তাথৈকে মনে আছে? ছোট্ট সেই মেয়েটি সঞ্চালিকা হিসেবে মন জয় করে নিয়েছিল আপামর দর্শকদের। তাথৈ এবং অরিত্র জুটি তখন বেশ জনপ্রিয় ছিল। এই দুই খুদে সঞ্চালক ছিল মহাগুরু মিঠুন চক্রবর্তীর চোখের মণি। অরিত্রকে তো এখন মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কিন্তু তাথৈ কোথায় হারিয়ে গেল? এখন কোথায় কী করছে সে?

১৯৯৭ সালে তাথৈয়ের জন্ম হয়। এখন তার বয়স ২৭ বছর প্রায়। এক সময় বাংলা টিভি এবং সিনেমাতে বেশ চুটিয়ে কাজ করছিল তাথৈ। কিন্তু ২০১৬ সালের পর থেকে আর তাকে ক্যামেরার সামনে দেখা যায়নি। বিগত ৭ বছর ধরে তাথৈ বলতে গেলে নিখোঁজ হয়ে রয়েছেন ইন্ডাস্ট্রি থেকে। এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও তার খুব একটা খোঁজখবর পাওয়া যায় না। এখন কোথায় রয়েছেন তিনি?

Tathoi Deb

ফেসবুকে তাথৈয়ের যে অ্যাকাউন্টটি রয়েছে সেটাও তেমন সক্রিয় নয়। ২০২০ সালের পর থেকে তাতে আর তেমন পোস্ট শেয়ার হয়নি। অথচ ডান্স বাংলা ডান্সের জনপ্রিয়তার পর তাথৈ একে একে বেশ কিছু জনপ্রিয় বাংলা সিনেমাতে কাজ করেছিলেন। ‘নীল রাজার দেশে’, ‘অগ্নিপরীক্ষা’, ‘খোকাবাবু’, ‘প্রেম আমার’ ইত্যাদি সিনেমা ছিল তার ঝুলিতে।

শুধু অভিনয় নয়, নাচেও বেশ পারদর্শী ছিলেন তাথৈ। তিনি খোদ সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলীর থেকে নাচ শিখেছিলেন। নাচ, অভিনয় এবং সঞ্চালনা করে টলিউডের তার বেশ খ্যাতি বেড়েছিল। কিন্তু হঠাৎ করেই সবকিছু ছেড়েছুড়ে তিনি চলে যান আমেরিকাতে। হ্যাঁ, এই বাংলাতে তো নয়, দেশের মধ্যেও নেই তাথৈ। তিনি দীর্ঘদিন ধরে আমেরিকাতেই বসবাস করছেন।

Tathoi Deb

তাথৈয়ের সম্পর্কে বহুদিন পর মুখ খোলেন তার সহকর্মী অরিত্র দত্ত বণিক। বান্ধবীর সম্পর্কে জানাতে গিয়ে তিনি বলেন তাথৈ বর্তমানে আমেরিকাতে চাকরি করছেন। ন্যাশনাল জেমস স্কুল থেকে পড়াশোনা করে হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজ থেকে উচ্চশিক্ষা সম্পন্ন করেছিলেন তাথৈ। তারপর তিনি বিদেশে চলে যান।

আরও পড়ুন : যোগ্যতা থাকলেও হাতে নেই কাজ! কোথায় হারিয়ে গেলেন ‘ভানুমতির খেল’ সিরিয়ালের ভানুমতি

আরও পড়ুন : কোথায় হারিয়ে গেলেন ডলি বসু? এখন কী করছেন তিনি?

তাথৈ বর্তমানে আমেরিকাতেই থাকেন এবং সেখানেই তার কর্মজীবন গুছিয়ে নিয়েছেন। তিনি আর দেশে ফিরবেন কিনা সেই সম্পর্কে কেউই জানেন না। আবার সোশ্যাল মিডিয়ার থেকেও দূরে রয়েছেন তাথৈ। বিগত চার বছর ধরে তিনি ফেসবুক ব্যবহারও করছেন না। তাই তার অনুরাগীরা তাকে নিয়ে কিছুটা চিন্তিত বটে।