কোথায় হারিয়ে গেলেন ডলি বসু? এখন কী করছেন তিনি?

কোথায় হারিয়ে গেলেন বাংলা সিরিয়ালের দজ্জাল শাশুড়ি ডলি বসু?

Riya Chatterjee

Published on:

ডলি বসু, বাংলা সিরিয়াল এবং থিয়েটারের দাপুটে একজন অভিনেত্রী। তার অবশ্য আরও একটি পরিচয় আছে। তিনি বাংলার প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর পুত্রবধূ। জ্যোতি বসুর ছেলে চন্দন বসুর সঙ্গে তার বিয়ে হয়েছিল। যদিও সেই বিয়ে ভেঙে যায় পরে। ডিভোর্সের পরও ডলি অভিনয় চালিয়ে যান। কিন্তু বিগত বেশ কয়েক বছর ধরে তাকে আর বাংলা সিরিয়ালে দেখা যাচ্ছে না। কোথায় হারিয়ে গেলেন তিনি? এখন কোথায় কীভাবে দিন কাটছে তার?

‘রাধা’, ‘গোয়েন্দাগিন্নি’, ‘রাশি’ ইত্যাদি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন ডলি। সেই সঙ্গে তিনি বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছেন। যেমন ‘মন্দবাসার গল্প’, ‘অভিযান’, ‘অনুরণন’ ইত্যাদি। স্বাভাবিকভাবেই তাকে নিয়ে অনেক জিজ্ঞাসা দানা বাঁধে সাধারণের মনে। কারণ তিনি তথাকথিতভাবে ক্যামেরার সামনে এখন আর কাজ করছেন না। কেউ কেউ তাই রটিয়েছেন ডলি বসু নাকি একাকিত্বে ভুগছেন। এর তীব্র বিরোধিতা করেছেন অভিনেত্রী।

Dolly Basu

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ডলি বসু একটি পোস্ট করেন। তিনি জানিয়েছেন সম্প্রতি তিনি একটি ভিডিও দেখেন যেখানে দাবি করা হয়েছে যে তিনি নাকি একাকিত্বে ভুগছেন। এই দাবি সম্পূর্ণ ভুল। কারণ নিজের ব্যক্তিগত জীবন কিংবা একাকিত্ব নিয়ে ডলি একেবারেই ভাবছেন না। কারণ তিনি এখন চুটিয়ে নাটকের কাজ করছেন। ছোট ছোট ছেলেমেয়েদের নিয়ে কাজ করে এখন ভালোই দিন কাটছে তার।

ডলি সোশ্যাল মিডিয়ার পোস্টে লিখেছেন, “আমি একাকিত্বে ভুগছি শুনে হাসব না কাঁদব? বাচ্চাদের নিয়ে থিয়েটারের কাজ করছি। খুব আনন্দেই রয়েছি। সবাইকে ধন্যবাদ।” তার সোশ্যাল মিডিয়ার পোস্টে নেটিজেনরা অনেক মন্তব্য করেছেন। অনুরাগীদের মধ্যে কেউ কেউ লিখছেন, “আপনি যেভাবে সমাজের জন্য কাজ করেন তা অতুলনীয়।”

Dolly Basu

আসলে ডলির কেরিয়ার শুরুই হয়েছিল নাটকের মঞ্চ থেকে। তার একটি নিজস্ব নাটকের দল আছে। তিনি নাটকের মঞ্চে দীর্ঘদিন কাজ করেছেন। থিয়েটার এবং নাটক এগুলো যেন তার জীবন, বেঁচে থাকার প্রাণশক্তি‌‌ যোগায়। থিয়েটারের দাপুটে এই অভিনেত্রী ক্রমে টলিউড এবং বাংলা সিরিয়ালেও কাজ করেছিলেন। কিন্তু নাটকের প্রতি আকর্ষণ তাকে আবার থিয়েটারের মঞ্চে ফিরিয়ে নিয়ে গিয়েছে।

আরও পড়ুন : ভারতের সবথেকে ধনী বাইজি, যার রোজগারের কাছে আজকের বলিউড সুপারষ্টাররাও ফেল

Dolly Basu

আরও পড়ুন : কেন অভিনয় ছেড়ে দিয়েছিলেন সুচিত্রা সেন? কেন ৩৬ বছর গৃহবন্দী ছিলেন তিনি?

উল্লেখ্য, ডলি খুব অল্প বয়সে চন্দন বসুকে বিয়ে করেছিলেন। কিন্তু তাদের সেই দাম্পত্য সুখের হয়নি। ডিভোর্সের পর ডলি নিজেকে জ্যোতি বসুর পুত্রবধূ হিসেবে পরিচয়ও দিতে চান না আর। তিনি বরাবরই কাজ পাগল মানুষ। ছোট ছোট ছেলে মেয়েদের নিয়ে থিয়েটারের মঞ্চে আজও দাপটের সঙ্গে কাজ করে চলেছেন ডলি বসু।