আসছে নতুন সিরিয়াল, এই নায়কের বিপরীতে পর্দায় ফিরছেন সোনামণি সাহা

স্টার জলসার নতুন সিরিয়ালে ফিরছেন সোনামণি সাহা, বিপরীতে নায়ক কে?

Riya Chatterjee

Published on:

শেষবার স্টার জলসার ‘এক্কাদোক্কা’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাকে। সেই সিরিয়াল বন্ধ হয়েছে প্রায় কয়েক মাস আগে। বিগত কয়েক মাস ধরে আর টেলিভিশনের পর্দায় দেখা যায়নি সোনামণি সাহাকে। অবশেষে সোনামণির ভক্তদের জন্য এলো সুখবর। খুব তাড়াতাড়িই আবার সিরিয়ালে ফিরতে চলেছেন অভিনেত্রী। কোন চ্যানেলে, কোন নায়কের বিপরীতে অভিনয় করবেন তিনি? জেনে নিন।

এবারেও স্টার জলসার হাত ধরেই টেলিভিশনের পর্দায় ফিরবেন সোনামণি। অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্টের নতুন একটি সিরিয়ালে সোনামণিকে নায়িকা হিসেবে দেখানো হবে। অন্যান্য চরিত্রে থাকবেন ইন্দ্রনীল মল্লিক, রানা বসু ঠাকুররা। মুখ্য চরিত্রে অর্থাৎ নায়কের ভূমিকাতে থাকবেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় একজন অভিনেতা। তিনি কে?

Sonamoni Saha

‘মোহর’ সিরিয়াল হিট হওয়ার পর সোনামণি সাহা এবং প্রতীক সেনের জনপ্রিয়তা অনেক বেড়েছিল। এই জুটিকে আবার ‘এক্কাদোক্কা’ সিরিয়ালেও ফিরিয়ে আনা হয়। তবে তৃতীয় বার আর প্রতীকের সঙ্গে জুটি বাঁধছেন না সোনামণি। কারণ প্রতীকও স্টার জলসাতে নতুন সিরিয়াল ‘উড়ান’ এর হাত ধরে পর্দায় ফিরছেন। সেই সিরিয়ালের নায়িকা একজন নবাগতা অভিনেত্রী।

প্রতীকের পাশাপাশি সোনামণিও স্টার জলসাতেই আরও একটি নতুন সিরিয়াল নিয়ে আসছেন। এই সিরিয়ালের নাম হতে পারে ‘শুভ বিবাহ’। যদিও তা কনফার্ম নয়। সোনামণির বিপরীতে নতুন এই সিরিয়ালে নায়ক হতে চলেছেন হানি বাফনা। ‘সোহাগ জল’ সিরিয়ালের পর হানিও ফের ক্যামেরার সামনে ফিরছেন।

আরও পড়ুন : স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘উড়ান’! প্রকাশ্যে এল প্রোমো

HONEY BAFNA

আরও পড়ুন : কেরিয়ারে নতুন মোড়! তবে কি অভিনয় ছেড়ে দেবেন রণজয়?

যতদূর জানা যাচ্ছে ধারাবাহিকের প্রোমো শুটিং নাকি হয়ে গিয়েছে। আর কিছুদিনের মধ্যেই প্রধান পর্বগুলোর শুটিং শুরু হবে। হানির সঙ্গে সোনামণির জুটি কেমন হবে সেটাই এখন দেখার। সোনামণি এবং প্রতীকের জুটি তো সুপারহিট ছিল। অন্যদিকে আবার প্রতীকও নতুন নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন। নতুন এই দুটি সিরিয়ালের সম্প্রচার শুরু হবে খুব শিগগিরই।