আসছে ‘পুষ্পা ২’, ভাঙতে চলেছে সমস্ত রেকর্ড, এখন থেকেই ভয়ে কাঁপছে বলিউড

সব রেকর্ড ভেঙ্গে দিতে আসছে পুষ্পা ২, থাকছে একাধিক চমক

করোনা পরবর্তী পর্যায়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির (South Indian Film Industry) রমরমা বাজার শুরু হয়েছিল ‘পুষ্পা’ (Pushpa) ছবিটির হাত ধরে। অল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা, ফাহাদ ফাসিল অভিনীত এই ছবি ব্লকবাস্টার হিট হয়েছে। তবে আরও বড় চমক অপেক্ষা করে রয়েছে ‘পুষ্পা ২’তে। তার জন্য এখন থেকেই প্রস্তুতি তুঙ্গে। ‘পুষ্পা দ্য রাইজ’ এর পর ‘পুষ্পা দ্য রুল’ (Pushpa The Rule) সততই শাসন করতে চলেছে গোটা ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিকে।

উল্লেখ্য ‘পুষ্পা’র সঙ্গে দক্ষিণের আরও একটি ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’ও বক্স অফিসে রীতিমত ধামাকা এনে দিয়েছে। এদিকে আবার যশ অভিনীত এই ছবির সিকুয়্যেল আসতে চলেছে। কাজেই বক্স অফিসে দুই দক্ষিণী ছবির মধ্যে টক্কর বাঁধতে চলেছে।

 

কিন্তু ‘পুষ্পা’ ‘রকি ভাই’কে এতটুকু জায়গা ছেড়ে দিতে নারাজ। যশের ছবিটিকে যাতে পেছনে ফেলে দেওয়া যায় তার জন্য ‘পুষ্পা’র চিত্রনাট্যে একাধিক চমক রাখা হচ্ছে। এও জানা যাচ্ছে ‘পুষ্পা : দ্য রুল’ এ নাকি অল্লুর প্রেমিকা শ্রীভল্লী ওরফে রশ্মিকা মান্দানা অভিনীত চরিত্রটিকে মেরে ফেলবেন ফাহাদ। ‘পুষ্পা’ তার প্রেমিকার মৃত্যুর বদলা নেবে।

ছবির দ্বিতীয় পার্টে রশ্মিকাকে খুব কম সময়ের জন্যই পাওয়া যাবে। এছাড়াও ছবি সুপারহিট করে তুলতে একজন নয়, দুজন ভিলেনকে রাখা হচ্ছে অল্লুর বিপরীতে। ফাহাদ ফাসিল তো থাকবেনই, সঙ্গে থাকছেন দক্ষিণের আরও এক বড় সুপারস্টার।

যতদূর জানা যাচ্ছে ছবির সিকুয়্যেলে সিনিয়র ফরেস্ট অফিসার হিসেবে দেখানো হবে দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতিকে। ফাহাদের সিনিয়র তিনি। অতএব বোঝাই যাচ্ছে এই দুই অভিনেতা মিলে ‘পুষ্পা’র বিরুদ্ধে লড়বেন। কাজেই এখন থেকেই টান টান উত্তেজনা নিয়ে ‘পুষ্পা’র দ্বিতীয় সিক্যুয়েলের জন্য অপেক্ষা করছেন দর্শকরা।