স্টার জলসার নতুন ধামাকা, খুকুমণি হোম ডেলিভারি’র পর ছোটপর্দায় ফিরছেন দীপান্বিতা রক্ষিত

মেগা ধামাকা আনছে স্টার জলসা, দীর্ঘদিন পর পর্দায় ফিরছে খুকুমণি

Dipanwita Rakshit is Coming on Dance Dance Junior As Mentor

সদ্য শেষ হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery) আর ‘গঙ্গারাম’ (Gangaram)। গঙ্গারাম বেশ কিছুদিন ধরে চললেও ‘খুকুমণি হোম ডেলিভারি’ খুব তাড়াতাড়িই শেষ হয়ে গেল বলে আক্ষেপ রয়েছে দর্শকদের মনে। চ্যানেলের সঙ্গে প্রোডাকশন হাউজের গোলমালে সাত মাসের মাথায় শেষ হয়ে যায় ধারাবাহিকটি। সেই থেকেই কার্যত খুকুমণি অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে (Dipanwita Rakshit) নতুন কোনও প্রজেক্টে দেখার ইচ্ছে দর্শকদের মনে ছিল প্রবল।

তাই এবার দর্শকদের কথা ভেবেই খুকুমণি ওরফে দীপান্বিতাকে পর্দায় ফেরানোর কথা ভাবনা-চিন্তা করছে স্টার জলসা। তবে তিনি শুধু একা নন, তার সঙ্গে এই পর্দায় ফিরছেন আরও এক জনপ্রিয় অভিনেতা অভিষেক বসু (Abhishek Basu) ও অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। অর্থাৎ গঙ্গারাম, খুকুমণি এবং গুনগুন এবার একই ফ্রেমে ধরা দিতে চলেছে।

ভাবছেন স্টার জলসার নতুন ধারাবাহিকের ভিড়ে আরও এক ধারাবাহিক আসতে চলেছে বুঝি? না ধারাবাহিক নয়, এবার স্টার জলসায় আসছে নাচের নতুন রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। আর সেখানেই মেন্টর হিসেবে ধরা দিতে চলেছেন অভিষেক, তৃণা এবং দীপান্বিতা।

উল্লেখ্য, ‘গঙ্গারাম’ এবং ‘খুকুমণি হোম ডেলিভারি’ শেষ হয়ে গেলেও তৃণা সাহার ‘খড়কুটো’ ধারাবাহিকটি দুপুরের স্লটে এখনও চলছে। যদিও খুব শীঘ্রই এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কথা শোনা যাচ্ছে। তাই এবার অভিনয় ছেড়ে মেন্টর হিসেবে নতুন ভূমিকা নিতে চলেছেন স্টার জলসার এই তারকারা।

khukumoni home delivery

খুব শীঘ্রই আসছে ‘ডান্স ডান্স জুনিয়র’। রিয়েলিটি শোয়ের জন্য অডিশনের মাধ্যমে প্রতিযোগী বাছাই পর্ব চলছে। গত সিজনে বিচারকের আসনে দেখা গিয়েছিল দেব, মনামী ঘোষ এবং মিঠুন চক্রবর্তীকে। এই সিজনে থাকছেন রুক্মিণী মৈত্র, দেব এবং মনামী ঘোষ। উল্লেখ্য এইবার মহাগুরুর আসনে থাকবেন দেব।

নতুন এই দায়িত্ব পেয়ে দারুন খুশি ছোট পর্দার অভিনেত্রীরা। দীপান্বিতার কথায়, “নাচ আমার প্রাণ। নাচ দিয়েই কেরিয়ার শুরু, তাই সেই টানেই এই মঞ্চে।” তৃণা বলেছেন, “নাচ আমার ভালোবাসা আর বাচ্চাদের আমি খুব ভালোবাসি। তাই এইরকম একটি প্রজেক্টে না করা যায় না।” নতুন অবতারে পর্দায় ফিরতে পেরে দারুণ খুশি অভিষেক বসুও।