খুল্লামখুল্লা শরীর দেখিয়ে কোটি কোটি টাকা রোজগার, রইলো উরফি জাভেদের সম্পত্তির খতিয়ান

শরীর দেখিয়ে রাতারাতি জনপ্রিয় উরফির সম্পত্তি দেখে চোখ ধাঁদিয়ে যাচ্ছে সবার

Urfi Javed Net Worth & Property Details

নেটিজেনরা সকলেই কমবেশি উরফি জাভেদের (Urfi Javed) নামের সঙ্গে পরিচিত। ফ্যাশন ডিজাইনের জগতে আলাদা ট্রেন্ড গড়ছেন উরফি। তবে তার ড্রেসিং সেন্স নিয়ে সোশ্যাল মিডিয়াতে ক্রমাগত তাকে নিয়ে ট্রোল করা হয়। তাতে অবশ্য তার এসে যায় না কিছুই। তিনি দিব্য নিজের খেয়ালে পোশাকের উপর কাঁচি চালাচ্ছেন। নেটিজেন এবং পাপারাজ্জিদের কাছে স্বল্পবসনা উরফির বেশ নামডাক রয়েছে।

কখনও প্লাস্টিক দিয়ে শরীর ঢাকেন উরফি! কখনও আবার নিজের ছবি সেফটিপিনের সাহায্যে পরপর জুড়ে ফটোশুট করেন। খোলামেলা পোশাক পরে পাপারাজ্জিদের ক্যামেরার সামনের সগর্বে ধরা দেন। নিজের পোশাকের ডিজাইন তিনি নিজেই করেন। তার এই অদ্ভুত পোশাক নিয়ে সোশ্যাল মিডিয়াতে দারুণ সমালোচনা চলে। এমনকি মুম্বাইয়ের তাবড় তাবড় ফ্যাশন ডিজাইনাররাও উরফির উপর বিরক্ত। কিন্তু উরফি তাতে থোড়াই কেয়ার।

Urfi Javed

আদতে বিতর্ককেই জনপ্রিয়তার সিঁড়ি হিসেবে ব্যবহার করছেন উরফি। ট্রোলিংকে হাতিয়ার বানিয়েই তিনি গসিপ কলামে জায়গা করে নেন। উল্লেখ্য, উরফি কিন্তু অভিনেত্রী হিসেবেও নাম পেয়েছেন। ‘বিগ বস ওটিটি’র প্রাক্তন প্রতিযোগী ‘বেপনহা’, ‘কসৌটি জিন্দেগি কে’, ‘চন্দ্র নন্দিনী’, ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’র মত ধারাবাহিক এবং ‘পাঞ্চ বিট ২’ নামের টিভি শোতে মুখ দেখিয়েছেন।

এই বিতর্কিত অভিনেত্রীর পারিশ্রমিক কত জানেন? আজ পর্যন্ত তিনি কত সম্পত্তি উপার্জন করতে পেরেছেন আন্দাজ আছে কিছু? আপাতদৃষ্টিতে এই বিতর্কিত তারকা কিন্তু পারিশ্রমিক এবং সম্পত্তির বিচারে টেলিভিশন তারকাদের সমানে সমানে টক্কর দেন। বিভিন্ন টেলিভিশন শো’তে অভিনয় করে উরফি বেশ মোটা অঙ্কেরই পারিশ্রমিক পান।

Urfi Javed

টেলিভিশনের বিভিন্ন শোয়ের এপিসোড পিছু তার জন্য ২৫-৩৫ হাজার টাকা পারিশ্রমিক বরাদ্দ থাকে। যা এই বাজারে আর পাঁচজন টেলিভিশন তারকার থেকে কিছু কম নয়। উরফি সম্পত্তিও নেহাত কিছু কম নয়। এই বিতর্কিত অভিনেত্রীর কাছে মোট ১কোটি টাকার সম্পত্তি রয়েছে।