ওলটপালট টিআরপিতে ছিটকে গেল মিঠাই, গাঁটছড়াকে টপকে সেরা এই ধারাবাহিক

এই সপ্তাহেও টপার হতে পারল না মিঠাই-গাঁটছড়া, বেঙ্গল টপার হল এই ধারাবাহিক

Bengali TV Serials TRP Ratings Of Week 17 March 2022

গত সপ্তাহের টিআরপি (TRP) তালিকাতে রীতিমতো অবিশ্বাস্য চমক দেখিয়েছিল আলতা ফড়িং। প্রথমবারের মতো বেঙ্গল টপার হয়ে চমকে দিয়েছিল সকলকে। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকের কাছে মিঠাই এবং গাঁট ছড়া রীতিমতো ফেল। এক সপ্তাহ পেরিয়ে আবার এসে গেল টিআরপি রিপোর্ট কার্ড। আর এই সপ্তাহেও টপার হতে পারলো না মিঠাই (Mithai) কিংবা গাঁটছড়া (Gantchhora)।

এই সপ্তাহে মিঠাই রানীর টিআরপি বেশ কমে গিয়েছে। অন্য দিকে আলতা ফড়িংও পিছাতে পিছাতে চলে গিয়েছে চতুর্থ স্থানে। এই মুহূর্তে তাহলে বেঙ্গল টপার হল কে? শেষমেষ লালন-ফুলঝুরির বিয়ে দেখিয়ে বাজিমাত করেছে ধুলোকণা (Dhulokona)।

লালন এবং ফুলঝুরির বিয়ে নিয়ে যতই ট্রোলিং চলুক না কেন তাদের এই বিয়ের মরসুম কিন্তু দর্শকদের চ্যানেল ঘোরাতে দেয়নি। এই সপ্তাহে সব থেকে বেশি রেটিং পেয়ে ধূলোকণা হল বেঙ্গল টপার। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.০।

অন্যদিকে দ্বিতীয় স্থানে ছিটকে গেল গাঁট ছড়া। এই ধারাবাহিক পেয়েছে ৭.৯ নম্বর। আর মিঠাই রানীও সামান্যতম নম্বরের হেরফেরে তৃতীয় নম্বরে চলে গিয়েছে। মিঠাইয়ের প্রাপ্ত নম্বর ৭.৮। আলতা ফড়িং এই সপ্তাহে পেয়েছে ৭.৭ নম্বর।

Mithai Music Video Bole De Bole De

তাহলে এবার এক নজরে দেখে নিন চলতি সপ্তাহের টিআরপি তালিকা – প্রথম- ধুলোকণা (৮.০), দ্বিতীয়- গাঁটছড়া (৭.৯), তৃতীয়- মিঠাই (৭.৮), চতুর্থ- আলতা ফড়িং (৭.৭), পঞ্চম- গৌরী এল (৭.৬), ষষ্ঠ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৩), সপ্তম- মন ফাগুন (৭.০), অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.৫), উমা (৬.৫), নবম- এই পথ যদি না শেষ হয় (৬.৩), দশম- আয় তবে সহচরী (৫.৭), খেলনা বাড়ি (৫.৭)।

Zee Bangla New Serial Laalkuthi Release Date & Time Slot

এই সপ্তাহের টিআরপি তালিকাতে কিন্তু আবারও জায়গা হলো না রাহুল-রুকমার লালকুঠির। আবার উড়ন তুবড়ি, গোধূলি আলাপের দেখাও মিলল না। এ সপ্তাহ থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক সাহেবের চিঠি। এই নতুন ধারাবাহিক ভবিষ্যতে টিআরপি তালিকাতে জায়গা করে নিতে পারে কিনা সেটাই এখন দেখার।