কৌশাম্বী নাকি আর কেউ, কে হবে বউমা, হাটে হাঁড়ি ভাঙলেন আদৃতের মা

Riya Chatterjee

Updated on:

অভিনয় নয়, পড়াশোনাও নয়, ছোট থেকেই মিউজিকের ভক্ত ছেলে। ছবি এবং ধারাবাহিকের সফল অভিনেতা আদৃত রায় (Adrit Roy) অভিনয় জীবনে পা রাখার আগে নিজের ব্যান্ড খুলে ফেলেছিলেন। মিঠাইয়ের (Mithai) উচ্ছে বাবু তথা সিদ্ধার্থ ওরফে আদৃত বাস্তব জীবনে কেমন? ছেলের সম্পর্কে সম্প্রতি অকপট বয়ান দিলেন তার মা।

সদ্য প্রয়াত সঙ্গীত শিল্পী কেকে-কে শ্রদ্ধার্ঘ জানাতে আদৃত এবং তার ‘পোস্টার বয়েজ’ ব্যান্ডের সদস্যরা একটি সঙ্গীতের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সেখানে মিঠাই তথা সৌমিতৃষা কুন্ডু বাদে বাকি সবাই উপস্থিত ছিলেন। ছেলের পারফরম্যান্স দেখার জন্য প্রথমবার অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আদৃতের মা মৌসুমী রায়।

ADRIT ROY MOTHER

ছেলে সম্পর্কে বলতে গিয়ে বলেন, “সাংঘাতিক দুষ্টু। ওর জন্য আমার হাই বিপি, হাই সুগার। ছোটবেলায় ওকে কন্ট্রোল করা যেত না। আদৃত হাতে-পায়ে দুষ্ট ছিল তা নয়, তবে খুব সাহসি ছিল। ক্লাস সেভেনে পড়তে গাড়ি চালানো শিখে গিয়েছিল। আমরা জানতাম না পর্যন্ত। পড়াশোনা করতে ভালোবাসত না। ওর পিছনে সারাক্ষণ লেগে থাকতে হত”।

তবে আজ ছেলেকে নিয়ে তিনি গর্বিত। মিঠাইয়ের নিয়মিত দর্শক তিনি। তার কথায়, “এটা গোটা টিমের সাফল্য, সব সহ-অভিনেতা এবং পর্দার পিছনে যাঁরা রয়েছেন সকলে তাঁদের সেরাটা দিচ্ছেন”। ছেলের মহিলা ভক্তদের নিয়ে তার মন্তব্য, “ওটা এখন ছেড়ে দিয়েছি। সেই স্পেসটা ওকে দেওয়া দরকার। কিছু করাও যাবে না।”

ADRIT ROY MOTHER

উল্লেখ্য এই মুহূর্তে আদৃত রায় এবং তার সহ-অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকে নিয়ে তোলপাড় স্টুডিও পাড়া। শোনা যাচ্ছে তারা নাকি প্রেম করছেন। এই বিষয়ে আদৃতের মায়ের বক্তব্য, “যেটা হবে, যা ভাগ্যে লেখা রয়েছে। কথায় বলে না জন্ম, মৃত্যু, বিবাহ.. এটা কপালে লেখা থাকে, এটায় উপরওয়ালার হাত”।

এরপর পর্দার উচ্ছে বাবু সম্পর্কে তিনি বলেন, “ও ভীষণ সুবিধাবাদী, ভয় পায় না কাউকে। ছোটবেলায় পেত, তখন হাতা-খুন্তি কোনটাই বাদ পড়েনি, সব দিয়েই মার খেয়েছে। কিন্তু এখন হচ্ছে যখন যেখানে সুবিধা আর কী…।”