টিআরপি লুটতে ভুল তথ্য ছড়াচ্ছে সারেগামাপা, সত্যিটা ফাঁস করে দিলেন বিশিষ্ট শিল্পীর মেয়ে

ভুল তথ্য ছড়াচ্ছে সারেগামাপা, বাবার অপমানে গর্জে উঠলেন বিশিষ্ট শিল্পীর মেয়ে

জি বাংলার (Zee Bangla) নতুন গানের রিয়েলিটি শো সারেগামাপার (Sa Re Ga Ma Pa) বিরুদ্ধে ফের একবার উঠল ভয়ঙ্কর অভিযোগ। এবার বিশিষ্ট লোকগান শিল্পী সুভাষ চক্রবর্তীর (Subhash Chakraborty) মেয়ে অর্পিতা চক্রবর্তী (Arpita Chakraborty) সারেগামাপার বিরুদ্ধে ভুল তথ্য ছড়ানোর অভিযোগ তুললেন। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো তোলপাড় হল সোশ্যাল মিডিয়া। সারেগামাপার প্রতিযোগীর বিরুদ্ধে তার বাবার গান গেয়ে অন্য এক শিল্পীর নাম নেওয়ার অভিযোগ তুলেছেন তিনি।

ঠিক কী অভিযোগ করেছেন অর্পিতা? তার কথায় তার বাবা তথা বিশিষ্ট লোকগান শিল্পী সুভাষ চক্রবর্তী ‘মকর পরবে’ নামের একটি গান লিখেছিলেন। বাবার লেখা সেই গান তিনি এবং তার ভাই অর্পণ চক্রবর্তী গত বছর জি বাংলায় সারেগামাপার মঞ্চে একসঙ্গে পরিবেশন করেন। সেই সারেগামাপার মঞ্চেই এই গান নিয়ে ভুল তথ্য ছড়ানো হলো।

অর্পিতার অভিযোগ, এই সিজনে পূর্বাশা নামের এক প্রতিযোগী সেই একই গান পরিবেশন করেছেন তবে তিনি সুভাষ চক্রবর্তীর নাম নেননি। পূর্বাশা সুভাষ চক্রবর্তীর লেখা গান গেয়ে বাউল সম্রাট শাহ আব্দুল করিমের নাম নিয়েছেন বলে অভিযোগ অর্পিতার। জি বাংলার এই ভুল চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন অর্পিতা।

অর্পিতা ফেসবুকে লাইভে এসে এই নিয়ে নিজের অভিযোগ জানিয়েছেন। তিনি বলেন তার বাবা সুভাষ চক্রবর্তীই হলেন এই গানের রচয়িতা। তাই তিনি বাবাকে যথাযথ এবং প্রাপ্য সম্মান দেওয়ার দাবি তুলেছেন।

অর্পিতার লাইভের পর নেটিজেনদের একাংশ তার পাশে এসে দাঁড়িয়েছেন। সারেগামাপার এই বিষয়টি লক্ষ্য রাখা উচিত ছিল বলে দাবি করছেন নেটিজেনরা। যদিও অনেকে মনে করছেন এডিটিংয়ের সময়েই হয়তো কিছু ভুল হয়ে থাকতে পারে।