বাস্তবে সম্পর্ক আদায়-কাঁচকলায়! সহ অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক তৃণা সাহা

অনস্ক্রিন রোমান্স জমজমাট, বাস্তবে ওম-শ্রাবণের সম্পর্ক কেমন?

Riya Chatterjee

Published on:

স্টার জলসার ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal) সিরিয়ালের হাত ধরে বহু বছর পর আবার টিভির পর্দায় ফিরেছেন ওম সাহানি (Om Prakash Sahani)। তার বিপরীতে ছিলেন নবাগতা মৌমিতা সরকার। তবে কিছুদিন যেতে না যেতেই আচমকা বদলে যায় নায়িকার মুখ। মৌমিতার জায়গায় নতুন নায়িকা হিসেবে এন্ট্রি নিয়েছেন তৃণা সাহা (Trina Saha)। তবে কিছুদিন কাজ করার পরই সহ অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক তথ্য তুলে ধরলেন তিনি।

‘শ্রাবণ’ চরিত্রে মৌমিতার পর হঠাৎ করেই সিরিয়ালে এন্ট্রি হয় তৃণার। আসলে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন মৌমিতা। অত্যধিক মানসিক চাপের কারণে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। তিনি সিরিয়ালে ফিরবেন কি ফিরবেন না সেই জল্পনার মাঝেই শ্রাবণ হয়ে সিরিয়ালে পা রাখেন তৃণা। তৃণা বাংলা সিরিয়ালের খুবই জনপ্রিয় একজন অভিনেত্রী। শ্রাবণ চরিত্রেও তিনি এরই মধ্যে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন।

Love Biye Aajkal

ধারাবাহিকের বর্তমান গল্প অনুসারে শ্রাবণ ওমকারের সঙ্গে তার মিথ্যে বিয়ের নাটক বন্ধ করে এবার তার আবার নতুন করে বিয়ে দিতে চায়। কিন্তু ওমকার শ্রাবণকে ছেড়ে আর কারও সঙ্গে সংসার করতে রাজি নয়। টিভির পর্দায় তো এই অনস্ক্রিন জুটির সমীকরণ বেশ ভালই। তবে বাস্তবে তাদের মধ্যে সম্পর্ক কেমন? সহ অভিনেতাকে নিয়ে মুখ খুলতেই বোমা ফাটালেন তৃণা।

আসলে এই প্রথম নয়, বাস্তবে ওম সাহানির সঙ্গে তৃণা সাহার বন্ধুত্বের সম্পর্ক রয়েছে দীর্ঘদিনের। একে অপরকে অনেকদিন ধরেই তারা চেনেন। তাই একসঙ্গে সিরিয়ালে কাজ করতে এসে খুব একটা অসুবিধা হয়নি কারও। তবুও সাক্ষাৎকার ওমকে ‘রুড’ এবং ‘অসভ্য’ বললেন তৃণা। ওমের বিরুদ্ধে উজাড় করে দিলেন তার অভিযোগ।

Love Biye Aajkal

আরও পড়ুন : দর্শকের বিচারে স্টার জলসার সেরা সিরিয়াল কোনটি?

তৃণা বলেছেন, ‘‘ওম ভীষণ রুড, অসভ্য। কোনও কথা বললে ও শুনতে চায় না’’। তারপর তাকে জড়িয়ে ধরে বলেন, “চুপি চুপি বললে অবশ্য শোনে।” অন্যদিকে ওম সাক্ষাৎকারে বলেছেন, “ক্লজে যা কিছু লেখা ছিল ও সব কিছু করে ফেলেছে।” তবে অবশ্য সহ অভিনেত্রীর প্রশংসা করে তিনি বলেছেন, “এটা বলতে পারি তৃণা আসার পর সিরিয়ালটা নতুন করে প্রাণ ফিরে পেয়েছে।”

Love Biye Aajkal

আরও পড়ুন : কেন দিন দিন কমছে ‘কার কাছে কই মনের কথা’র TRP? 

উল্লেখ্য, এর আগে টলিউডে একটি ওয়েব সিরিজ করতে গিয়ে অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে রীতিমত বিবাদে জড়িয়ে পড়েছিলেন তৃণা। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যায় যে তৃণা ওই প্রজেক্ট থেকেই সরে আসেন। এই নিয়ে টলিউডের অন্দরে অনেক চাপানউতোরও চলে দীর্ঘদিন। এর কিছুদিন পরেই ‘লাভ বিয়ে আজকালে’র হাত ধরে আবার নতুন করে কাজ শুরু করেন তৃণা।