মালাইকার থেকেও সুন্দরী আরবাজ খানের নতুন বউ! দেখুন বিয়ের ছবি গ্যালারি

৫৬ বছরে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন আরবাজ খান, দেখুন সালমানের ভাইয়ের বিয়ের ছবি গ্যালারী

Riya Chatterjee

Published on:

৫৬ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন আরবাজ খান (Arbaaz Khan)। মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েক বছর পেরিয়ে এই সিদ্ধান্ত নিলেন আরবাজ। ২৪ শে ডিসেম্বর আরবাজ এবং সুরা খানের (Shurra Khan) নিকাহ সম্পন্ন হয়েছে। বিয়ের ছবিও ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়াতে। সকলের নজর এখন আরবাজ খানের নতুন বউ সুরার দিকে।

২০১৬ সালে মালাইকা এবং আরবাজের ডিভোর্স হয়ে যায়। বিয়ের ১৯ বছর পর তারা এই সিদ্ধান্ত নেন। এরপর অর্জুন কাপুরের সঙ্গে লিভ ইন করতে শুরু করেন মালাইকা। অন্যদিকে আরবাজ খান জর্জিয়া আন্দ্রিয়ানিকে ডেট করতে শুরু করেন। বেশ কিছুদিন সেই সম্পর্ক চলেছিল তাদের। তবে জর্জিয়ার সঙ্গে আরবাজ খানের সম্পর্ক ভেঙে যায় খুব তাড়াতাড়ি। এরপরই সালমানের ভাইয়ের জীবনে আসেন সুরা।

Arbaaz Khan And Shurra Khan

সুরা আসলে একজন মেকআপ আর্টিস্ট। তিনি রবীনা ট্যান্ডন এবং তার মেয়ে রাশা থাদানির মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেন। রবিবার দুই পরিবার এবং কাছের বন্ধু-বান্ধবদের নিয়ে তাদের বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন হল। বিয়েতে প্যাস্টেল রংয়ের ফ্লোরাল প্রিন্টেড শেরওয়ানি পরেছিলেন আরবাজ। আর সুরা পরেছিলেন প্যাস্টেল রংয়ের লেহেঙ্গা।

বাবার দ্বিতীয় বিয়েতে উপস্থিত ছিলেন মালাইকা এবং আরবাজ খানের ছেলের আরহান খান। কালো রংয়ের যোধপুরি স্যুট পরে এসেছিলেন তিনি। বাবা এবং নতুন মায়ের সঙ্গে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিয়ে ছবিও তুলতে দেখা গিয়েছে তাকে। এছাড়া তাদের বিয়েতে উপস্থিত ছিলেন আরবাজের ভাই সোহেল খান ও তার দুই পুত্র, বাবা সেলিম, দুই মা সালমা ও হেলেন, বোন আলভিরা ও ভগ্নিপতি অতুল।

Arbaaz Khan And Shurra Khan

আরও পড়ুন : রুপ-যৌবন ধরে রাখতে বিশেষ জল খান মালাইকা, দাম শুনলে চমকে যাবেন

এছাড়া সালমান খানের প্রেমিকা ইউলিয়া ভান্তুর, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, বাবা সিদ্দিকী, ফারহা খান, সাজিদ খানরা। সাজিদ খান এদিন বিয়ের অনুষ্ঠান থেকে বেরিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, “তাঁদের পরিবারে এই নতুন সদস্য আসায় ‘খান’ পরিবার ভীষণ খুশি। আমিও বন্ধু আরবাজের জন্য বেশ খুশি, আরবাজও খুশি। সুরা খুব ভালো মেয়ে। আরবাজও ভীষণ ভালো মানুষ আমি ওদের শুভেচ্ছা জানাই।”

Arbaaz Khan And Shurra Khan

আরও পড়ুন : অন্তর্বাস না পরেই রাস্তায় বেরোলেন মালাইকা, হা করে দেখলো সবাই

অন্যদিকে রবীনা ট্যান্ডন আরবাজের সঙ্গে ছবির শুটিং সেট থেকে একটি নাচের ভিডিও পোস্ট করে লেখেন, ‘‘মুবারক!মুবারক!মুবারক! আমার প্রিয় সুরা ও আরবাজ খান। এসবকিছুই আশ্বর্যজনক। আভি তো পার্টি শুরু হুই হ্যায় মিসেস অ্যান্ড মিস্টার সুরা আরবাজ খান।’’ উল্লেখ্য বিয়ের এই অনুষ্ঠানটি আসলে বোন অর্পিতা খান শর্মার বাড়িতে হয়েছিল।