শ্রীময়ী অতীত, রোহিতের জীবনে শুরু হলো নতুন ইনিংস, নতুন বছরে আসছে জোড়া ধামাকা

শ্রীময়ীর পর রোহিতের জীবনে শুরু হলো নতুন ইনিংস, নতুন বছরে আসছে ধামাকা

Tota Roychowdhury Is Prepairing Himself For Action Films And Series in Bollywood

সিনে ইন্ডাস্ট্রির কাছে টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury) পুরনো চাল। শ্রীময়ীর (Sreemoyee) রোহিত সেন (Rohit Sen), বা সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা, টোটা ছাড়া আর কাউকে ভাবাই যায় না। এহেন টোটা রায়চৌধুরী এখন টলিউড (Tollywood) ছেড়ে বলিউডেরও (Bollywood) বেশ পরিচিত মুখ। খোদ করন জোহরের নজরে পড়েছেন। পেয়েছেন ছবির প্রস্তাব। শুটিংয়ের জন্য বছরের বেশিরভাগ সময়টা মুম্বাইয়ের নিবাসী হয়েছেন টোটা।

শ্রীময়ী ধারাবাহিক শেষে রোহিত সেনের মৃত্যু দেখতে প্রস্তুত ছিলেন না ভক্তরা। রোহিত সেন চরিত্রটি টোটার কাছে একটি অনেক বড় সুযোগ, যা সহজে পাওয়া যায় না। কালেভদ্রে এমন একটা চরিত্র মেলে। তবে নিজেকে সেই চরিত্রের বাঁধনে বেঁধে রাখতে চান না টোটা। স্বাদ বদলে নতুন রূপে হাজির হচ্ছেন তিনি। এবার তার লক্ষ্য বলিউডের অ্যাকশন সিরিজ। করন জোহারের ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’তে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেছেন টোটা রায়চৌধুরী।

তার নিজের অংশের শ্যুটিং সম্পন্ন হতে আগামী বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত সময় লাগবে। বর্তমানে তার ইনস্টাগ্রামের চোখ রাখলে দেখা যায় নিজেকে পুরোপুরি অ্যাকশনধর্মী করে গড়ে পিটে নিচ্ছেন টোটা রায়চৌধুরী। মাঝেমধ্যেই শরীরচর্চার বিভিন্ন ভিডিও তিনি তুলে ধরেছেন। যা দেখে নেট মাধ্যমে জল্পনা ছড়াচ্ছে।সদ্য ইনস্টাগ্রামে শারীরিক কসরতের ছোট্ট একটা ভিডিও শেয়ার করেছেন তিনি। টোটার অ্যাকশন দেখে নেটিজেনদের সন্দেহ নতুন বছরে নিশ্চয়ই বড় কোনও চমক দিতে চলেছেন অভিনেতা।

তিনি কমান্ডো প্রশিক্ষণ নিচ্ছেন। এর পেছনে উদ্দেশ্য কী? জানতে উৎসাহী ভক্তরা। আনন্দবাজার অনলাইনের কাছে টোটা জানিয়েছেন একটি হিন্দি ওয়েব সিরিজ এবং একটা বাংলা ছবির জন্য প্রথম সারির প্রযোজনা সংস্থা থেকে তিনি প্রস্তাব পেয়েছেন। তবে কথাবার্তা এখনও প্রাথমিক স্তরেই রয়েছে। এই প্রজেক্ট যদি হয় তাহলে অ্যাকশন সিরিজ দিয়ে নতুন বছরে বলিউডের ওয়েব সিরিজের দুনিয়াতে প্রবেশ করবেন টোটা।

 এই দুটিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যেতে পারে তাকেই। শ্রীময়ী ধারাবাহিকের রোহিত সেনের সৌজন্যে রীতিমতো ছক্কা হাঁকিয়েছেন টোটা। এই চরিত্র নিয়ে বলতে গিয়ে আনন্দবাজারের কাছে তিনি বলেন, “শ্রীময়ী ধারাবাহিকের রোহিত সেনের মতো চরিত্র সব সময় পাওয়া যায় না। এর জন্য অপেক্ষা করতে হয়। নতুন বছর আমি রোহিতকে মনে মনে উপভোগ করব।”