মিঠাই ছেড়ে দিলেন এই জনপ্রিয় নায়িকা, ধারাবাহিকে আর দেখা যাবে না অভিনেত্রীকে

মিঠাইতে আর দেখা যাবে না এই অভিনেত্রীকে, ধারাবাহিক ছেড়ে দিলেন এই অভিনেত্রী

একের পর এক নতুন টুইস্ট আসছে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকে। সেই সঙ্গে নতুন নতুন চরিত্রদেরও দেখা যাচ্ছে। তবে মিঠাই ভক্তদের কাছে উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে যে নতুন চরিত্রের আগমনের পাশাপাশি পুরনো চরিত্ররা আচমকাই গায়েব হয়ে যাচ্ছেন। সোম, এসিপি রুদ্ররা পিলু ধারাবাহিকে অভিনয় করতে শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

শোনা যাচ্ছে শীঘ্রই নাকি ওমি আগারওয়ালের ট্র্যাকও শেষ হয়ে গিয়ে আর দেখা যাবে না জন ভট্টাচার্যকে। তবে এবার শোনা যাচ্ছে মিঠাইয়ের আরও এক গুরুত্বপূর্ণ চরিত্র নাকি ধারাবাহিক ছেড়ে চলে যাবেন। সিনেমার পর্দাতে কাজের সুযোগ পেয়েছেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)।

 

তোর্সা ওরফে তন্বী লাহা রায় তার জীবনে প্রথমবার বড় পর্দায় পা রাখার সুযোগ পেলেন। তাই নাকি শীঘ্রই তিনি শুটিং সেট ছেড়ে দেবেন। এই খবর শুনে মিঠাই ভক্তরা আবার হতাশ হয়েছেন। মিঠাইয়ের সঙ্গে তার বড় জায়ের খুনসুটিটা এতদিন বেশ উপভোগ করছিলেন তারা। এখন সেটাও আর রইলো না।

এই খবর শুনে মিঠাই ভক্তদের উদ্বেগ বেড়েছে। উল্লেখ্য সৌমজিৎ আদকের নতুন ছবি ‘হৃদয়পুর’ এর জন্য প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে তিনি এই খুশির খবর শেয়ার করে নিয়েছেন। ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন সৌরভ দাস, দর্শনা বণিকরা। তার অভিনীত চরিত্রের নাম হবে মধুমিতা ওরফে মধু।

অভিনেত্রী আরও জানিয়েছেন তার অভিনীত এই চরিত্রের মধ্যে অনেক শেডস থাকবে। দর্শকরা আরও একবার তার অভিনয়ে দক্ষতা দেখার সুযোগ পাবেন। অভিনেত্রী তার জীবনে এই সুযোগ পাওয়াতে বেশ খুশিই হয়েছেন তার ভক্তরা। এই মাসটা শুটিং নিয়েই ব্যস্ত থাকবেন অভিনেত্রী। তাই তাকে এখন কিছুদিন পর্দাতে আর নাও দেখা যেতে পারে।

উল্লেখ্য, এমনিতেই ইদানিং পর্দাতে খুব কমই দেখা যায় তোর্সাকে। সোম চলে যাওয়ার পর থেকেই গুরুত্ব হারিয়েছে তোর্সা। আরও অনেক চরিত্রের মত এই চরিত্রটিও ক্রমশ ফিকে হয়ে যাচ্ছে। তাই মন খারাপ হচ্ছে মিঠাই ভক্তদের। যদিও তন্বী অবশ্য আশ্বাস দিয়ে জানিয়েছেন সকলের সহযোগিতায় তিনি খুব সুন্দরভাবেই দুই দিকে ভারসাম্য রক্ষা করে চলতে পারছেন। তাই বড় পর্দায় অভিনয় করলেও ছোট পর্দায় তার কাজের কোনও ক্ষতি হবে না।