জামাইষষ্ঠী কেমন কাটালেন টলিউডের সেলিব্রেটি জামাইরা? দেখুন ছবিগ্যালারি

জামাইষষ্ঠীতে শ্বশুরবাড়িতে কেমন আপ্যায়ন পেলেন টলিউডের সেলিব্রেটি জামাইরা? দেখুন ছবি

Riya Chatterjee

Updated on:

Tollywood Celebrities In Jamai Sosthi 2023 : বাঙালির বারো মাসে তেরো পার্বণ, তার মাঝে জৈষ্ঠ্য মাসে জামাই ষষ্ঠী (Jamai Sosthi) -র যেন এক আলাদাই গুরুত্ব রয়েছে। এদিন সাধারণ থেকে সেলিব্রিটি, বাংলার ঘরে ঘরে শ্বশুরবাড়িতে জামাই আপ্যায়নের ছবি দেখা যায়। টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির তারকা জামাইরাও যেমন এই দিনটাতে শ্বশুরবাড়িতে গিয়ে ভুরিভোজন সেরে এসেছেন। রইল সেই সেলিব্রেটি জামাইদের জামাইষষ্ঠী পালনের ছবি গ্যালারি।

Neel Bhattacharya & Trina Saha

নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা (Neel Bhattacharya & Trina Saha) : নীল এবং তৃণা এবার অন্যান্যদের তুলনায় কিছু আলাদাভাবেই জামাই ষষ্ঠী পালন করলেন। এবার যেমন জামাইকে পাত পেড়ে পোলাও, চিংড়ি মালাইকারি, মটনসহ নানা পদ খাইয়েছেন তৃণার মা তেমনি নীল আবার একটি বিজ্ঞাপনের জন্য জামাইষষ্ঠীর দিন শাশুড়িষষ্ঠী করে শাশুড়িকে নিজের হাতের স্পেশাল মটন রান্না করে খাইয়েছেন।

Iman Chakraborty& Neelanjan Ghosh

ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ (Iman Chakraborty& Neelanjan Ghosh) : জাতীয় পুরস্কার প্রাপ্ত ইমন চক্রবর্তীর বাড়িতেও এবার আলাদা ভাবে জামাইষষ্ঠী পালন হয়েছে। ইমনের মায়ের বদলে তার বাবা জামাইষষ্ঠীর আয়োজন করেছিলেন। নিজের হাতে মেয়ে জামাইকে বরণ করে পরম যত্নে তাদের খাইয়েছেন ইমনের বাবা।

Anindita Roychowdhury & Sudip Sarkar

অনিন্দিতা রায়চৌধুরী এবং অভিনেতা সুদীপ সরকার (Anindita Roychowdhury & Sudip Sarkar) : অনিন্দিতা রায়চৌধুরী এবং সুদীপ সরকারও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তাদের জামাইষষ্ঠীর স্পেশাল ছবি। কিছুদিন আগেই পায়ে চোট পেয়েছিলেন অনিন্দিতা। পায়ের ব্যথা নিয়েই জামাইষষ্ঠী উপলক্ষে শাড়ি পরে স্বামীকে নিয়ে বাপের বাড়ি যান অনিন্দিতা।

Ridhima Ghosh & Gourab chakraborty

ঋদ্ধিমা ঘোষ এবং অভিনেতা গৌরব চক্রবর্তী (Ridhima Ghosh & Gourab chakraborty) : বেশ কিছুদিন আগে অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের মা মারা গিয়েছেন। তবে গৌরবের জন্য জামাইষষ্ঠীর আয়োজনের ত্রুটি রাখেননি ঋদ্ধিমার বাবা। নিজের হাতে মেয়ে জামাইকে বরণ করার পাশাপাশি তিনি সমস্ত আয়োজন করে রেখেছিলেন।

Gourab Chatterjee Devlina Kumar

গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার (Gourab Chatterjee Devlina Kumar) : গৌরব এবং দেবলীনা প্রতিবারের মতো এবারও জামাইষষ্ঠীর দিন হাজির হয়েছিলেন দেবলিনার বাপের বাড়িতে। প্রত্যেকবারের মত এবারও গৌরবের শাশুড়ি মা মহা ধুমধাম করে জামাইষষ্ঠী পালন করেছেন।

Rubel Das Sweta Bhattacharya

আরও পড়ুন : পরিবারে আসছে নতুন সদস্য, দাদু হতে চলেছেন মিঠুন চক্রবর্তী

রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য (Rubel Das Sweta Bhattacharya) : এখনও বিয়ে না হলেও শ্বেতা এবং রুবেল কিন্তু বিয়ের আগেই জামাইষষ্ঠী পালন করে নিলেন। হবু শ্বশুর বাড়িতে দারুণ বন্ডিং রয়েছে রুবেলের। জামাইষষ্ঠীর দিন হবু শাশুড়ি মা অর্থাৎ শ্বেতার মা তাকে নিজের হাতে মটন কষা রান্না করে খাইয়েছেন।

আরও পড়ুন : বাড়িতে বউ থাকতেও বাইরে ফষ্টিনষ্টি! পরকীয়ায় জড়িয়ে সংসার ভেঙেছে এই তারকাদের