বাড়িতে বউ থাকতেও বাইরে ফষ্টিনষ্টি! পরকীয়ায় জড়িয়ে সংসার ভেঙেছে এই তারকাদের

পরকীয়ায় জড়িয়ে সংসার ভেঙেছে এই ৫ দক্ষিণী তারকার

Avatar

Updated on:

Extra Marital Affairs of South Indian Stars : ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেতা-অভিনেত্রীদের প্রেমের সম্পর্ক নিয়ে নানা গল্প শোনা যায়। বলিউড (Bollywood) থেকে শুরু করে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি (Tollywood), সব জায়গাতেই একই অবস্থা। তবে অনেক অভিনেতা আবার বিয়ের পরেও নায়িকাদের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। দক্ষিনী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও এমন উদাহরণ কম নেই। এই প্রতিবেদনে দেখে নিন দক্ষিণের কোন কোন জনপ্রিয় অভিনেতা পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন।

ধনুষ (Dhanush) : দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা হলেন ধনুষ। তিনি বিয়ে করেছেন সুপারস্টার রজনীকান্ত (rajnikant)-এর মেয়েকে। কিন্তু বিয়ের পরে ও অভিনেত্রী শ্রুতি হাসান (Shruti Hassan)-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। তবে তাদের সম্পর্কের কথা ফাঁস হয়ে যাওয়ায় তারা বিচ্ছেদের পথে হাঁটতে বাধ্য হন।

প্রভু দেবা (Prabhu Deva) : প্রভু দেবা দক্ষিণ ভারতের পাশাপাশি উত্তর ভারতেও যথেষ্ট জনপ্রিয়। তিনি খুব কম বয়সেই বিয়ে করেছেন। কিন্তু বিয়ের পরে ও দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তাদের সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর প্রভুদেবার স্ত্রী তাদের সংসার ভাঙার জন্য নয়নতারাকে দায়ী করেছিলেন।

নাগার্জুন (Nagarjuna) : দক্ষিণী ছবির পাশাপাশি হিন্দি ছবিতে অভিনয় করেছেন অভিনেতা নাগার্জুন। এক সময় সারাদেশে চর্চার বিষয় হয়ে উঠেছিল নাগার্জুন আর অভিনেত্রী টাবুর প্রেম কাহিনী। যদিও তারা জানিয়েছিলেন যে তারা দুজন শুধুমাত্র ভালো বন্ধু চেয়ে বেশি কিছু নয়।

Nagarjuna Addressed Rumoured Affair With Tabu

কমল হাসান (Kamal Haasan) : তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি র জনপ্রিয় সুপারস্টার হলেন অভিনেতা কমল হাসান। তিনিও খুব কম বয়সে বিয়ে করেছিলেন। কিন্তু বিবাহিত থাকা সত্ত্বেও সারিকার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। বিবাহবিচ্ছেদের পর সারিকাকে বিয়ে করেছিলেন। ‌তবে তার দ্বিতীয় বিয়েও টেকেন। বিয়ের পর অন্য এক অভিনেত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ার কারণেই সারিকার সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল তার।

আরও পড়ুন : গোপনে ‘বিয়ে’, প্রযোজকের সঙ্গে দুর্ব্যবহার! ‘পুষ্পা’র নায়িকা রশ্মিকাকে নিষিদ্ধ ঘোষণার ডাক দক্ষিণী ইন্ডাস্ট্রিতে

নাগা চৈতন্য (Naga Chaitanya) : অভিনেতা নাগার্জুনের পুত্র হলেন নাগা চৈতন্য। তিনি বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)-কে। কিন্তু তাদের বিয়ে টেকেনি। প্রথমে বিয়ে ভেঙে যাওয়ার জন্য সবাই সামান্থাকে দায়ী করেছিল। কিন্তু পরে জানা গিয়েছে নাগা চৈতন্য অন্য এক অভিনেত্রী সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলেই তাদের বিয়ে ভেঙে গিয়েছে।

আরও পড়ুন : না খেয়ে থাকতে পারবো, কিন্তু সেক্স ছাড়া বাঁচতে পারবো না; সামান্তা প্রভু