ইউভানের পর দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী, শোনালেন সুখবর

আবার মা হতে চলেছেন শুভশ্রী, দ্বিতীয়বার গর্ভধারণের জল্পনা উসকে দিলেন অভিনেত্রী

বাংলা সিনেমার (Bengali Cinema) দুনিয়াতে এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অতি পরিচিত নাম। টলিউডের এই অভিনেত্রী তার সমকালীন সময়ের বাকি সব তারকাদের ছাপিয়ে গিয়েছেন জনপ্রিয়তার বিচারে। একজন নামী অভিনেত্রী হওয়ার পাশাপাশি এখন তিনি পরিচালক রাজ চক্রবর্তীর গৃহিণী। সেই সঙ্গে একরত্তি ইউভানের মা। একা হাতে সবদিক সামলাচ্ছেন শুভশ্রী। তবে এরই মধ্যে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে তিনি উস্কে দিলেন দ্বিতীয়বার গর্ভধারণের জল্পনা।

লকডাউনের সময় মা হয়েছিলেন শুভশ্রী। তার ছেলে ইউভানের বয়স এখন প্রায় দুই বছর। সোশ্যাল মিডিয়াতে রাজ-শুভশ্রীর পাশাপাশি এই বয়সেই ইউভানের জনপ্রিয়তা আকাশছোঁয়া। রাজ-শ্রী পুত্র জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়াতে গড়ে তুলেছে তার ফ্যানবেস। যদিও সন্তানের জন্মের পর অবশ্য ওজন বেড়ে যাওয়া নিয়ে অনেক কটাক্ষ সহ্য করতে হয়েছিল শুভশ্রীকে।

Tollywood Actress Subhashree Ganguly Biography and Unknown Facts

তবে সেসব অবশ্য গায়ে মাখেননি শুভশ্রী। তার কাছে মা হওয়ার সব থেকে বড় আনন্দের কাছে এমন অপমান তুচ্ছ বলেই মনে হয়েছিল। বরং নিন্দুকদের মুখ বন্ধ করে সন্তানের জন্ম দেওয়ার এক বছরের মধ্যেই তিনি আবার ফিরেছেন স্লিম ফিগারে। কঠোর শরীরচর্চার মাধ্যমে শুভশ্রী আবার তার ছিপছিপে শরীরী গড়ন ফিরে পান। এখন আবার দ্বিতীয় সন্তান নেওয়ার কথা ভাবছেন কি শুভশ্রী?

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে তেমন কথাই বলতে শোনা গেল তাকে। তিনি বলেছেন তিনি বারবার প্রেগন্যান্ট হতে চান। তার মনে হয় আর একটা বাচ্চার জন্ম দিলে কেমন হয়? আসলে তিনি এখানে বাচ্চা বলতে তার অভিনয় কেরিয়ারের এক একটি চরিত্রের কথা বোঝাতে চেয়েছেন। তিনি বলেছেন প্রত্যেকবার নতুন চরিত্র পেলে তার মনে হয় যেন তিনি একটা নতুন বাচ্চার জন্ম দিলেন। এই অনুভূতিটা তার কাছে অসাধারণ লাগে।

Raj Chakrabarty and Subhashree Ganguly Net Wrth and Property Details

প্রতিটা মেয়ের কাছেই মা হওয়ার অনুভূতি জীবনের সেরা অনুভূতি। শুভশ্রী নিজেও মা হয়েছেন, তাই তিনি এই অনুভূতিটা উপলব্ধি করতে পারেন। মা হওয়ার যে অনুভূতি তা বলে বোঝানোর মত নয়। শুভশ্রীর এমন অনুভূতি তখনও হয় যখন তিনি নতুন নতুন চরিত্রের জন্ম দেন। শুভশ্রীর কথা শুনে তার ভক্তরা তাকে নিয়ে গর্ববোধ করছেন।

Raj Chakraborty and Subhasree Ganguly Son Yuvaan New Hair Style

মা হওয়ার কারণে বেশ কিছুদিন কাজ থেকেও বিরতি নিতে হয়েছিল অভিনেত্রীকে। তবে সন্তানকে সামলে খুব তাড়াতাড়িই আবার পর্দায় ফিরেছেন তিনি। ছোট্ট ইউভানকে বাড়িতে রেখে তার কাজে আসতে তখন মন চাইতো না একেবারে। কিন্তু প্রতিবার মনকে বুঝিয়ে তিনি ক্যামেরার সামনে হাসিমুখে এসে দাঁড়িয়েছেন।