সঙ্গমের পরে শরীরে আদরের দাগ, হাতেনাতে ক্যামেরায় ধরা পড়েন এই ৭ তারকা

গলায়-পিঠে অজস্র লাভ-বাইটের চিহ্ন, লজ্জা শরমের মাথা খেয়ে বাইরে বেরিয়ে এসেছিলেন এই ৭ তারকা

বলিউড (Bollywood) তারকাদের নিয়ে সংবাদমাধ্যমের পেজ থ্রীর পাতা সবসময়ই ভরাট হয়ে থাকে। বিশেষত ব্যক্তিগত জীবনে তারা কে কীভাবে রয়েছেন, কী করছেন, কার সাথে রয়েছেন সেসব নিয়ে ভক্তদের আগ্রহ প্রবল। বেশ কিছু তারকা তো আবার নিজেরাই সংবাদমাধ্যমগুলোকে তাদের নিয়ে চর্চার সুযোগ করে দেন। শাহরুখ খান থেকে করিনা কাপুর খান, আজ বলিউডের এমন ৭ জন তারকার (Seven Bollywood star who where caught with love bites on their body) নাম রইল এই প্রতিবেদনে যারা শরীরে লাভ বাইট নিয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন।

শাহরুখ খান (Shah Rukh Khan) : খোদ রোমান্স কিং শাহরুখ খানের শরীরে ভালোবাসার কামড়! ছবি দেখে ভক্তরা রীতিমত অবাক হয়ে গিয়েছিলেন। বেশ কয়েক বছর আগে এভাবেই প্রকাশ্যে এসেছিলেন শাহরুখ। একটি কালো রঙয়ের শার্ট পরেছিলেন তিনি। মাথায় ছিল পনিটেল। তবে ক্যামেরায় নজর কেড়েছিল তার গলায় থাকা গাঢ় লাল রঙের দাগ।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) : আন্তর্জাতিক স্তরের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়াও একবার এভাবে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন। প্রিয়াঙ্কা বরাবর স্পষ্টবাদী, খোলামেলা স্বভাবের মানুষ। যে কারণে তাকে অনেক ট্রোল্ডও হতে হয়। একবার সবার সামনে লাভ বাইট দেখিয়েও সমালোচনা শিকার হতে হয়েছিল তাকে। শাহরুখের মত তার গলাতেও ধরা পড়ে সেই দাগ।

সালমান খান (Salman Khan) : বয়স ৫০ পেরিয়েছে তো কি হয়েছে? সালমান আজও অবিবাহিত। বলিউডের নামিদামী অভিনেত্রীরা একসময় তার প্রেমিকা ছিলেন। যদিও সালমান অবশ্য বলেন তিনি ভার্জিন! তার সেই কথা নিয়ে অনেক ট্রোল হয় সোশ্যাল মিডিয়াতে। এরপর আবার সালমান খানের ঘাড়ে দেখা দেয় লাভ বাইট। সেই নিয়েও কম চর্চা হয়নি।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) : ভিকি কৌশলকে বিয়ে করে এখন পুরোদস্তুর সংসারী হয়েছেন ক্যাটরিনা। বিয়ের আগে তার জীবনে প্রেমিক পুরুষের অভাব ছিল না। সালমান খান থেকে শুরু করে রণবীর কাপুররা ছিলেন তার প্রেমিক। রণবীর কাপুরের সঙ্গে তার প্রেম নিয়ে সেই সময় চর্চাও হত খুব। কয়েক বছর আগে তার গলাতেও এমন চিহ্ন পাওয়া যায়।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) : পিঠ খোলা সাদা গাউনে লাভ বাইট দেখাতে দ্বিধা করেননি করিনাও। বেশ কয়েক বছর আগে এভাবেই তাকে পাওয়া গিয়েছিল ক্যামেরার সামনে। তার সেই খোলামেলা গাউনের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছিল দু-তিনটে লাল লাভ বাইট।

সেইফ আলি খান (Saif Ali Khan) : সেইফ আলি খানের গলাতেও একসময় ধরা পড়েছিল লাভ বাইট। শুটিংয়ের জন্য মেকআপ করার সময় তার শরীরে এই চিহ্ন ধরা পড়ে। ছবিটি তুলেছিলেন একজন পাপারাজ্জি। এই ছবি নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ছবি।

সারা আলি খান (Sara Ali Khan) : সেইফ কন্যা সারা আলি খান কার সঙ্গে প্রেম করছেন সে সম্পর্কে তেমন কিছু জানা যায় না। তার শরীরেও একবার লাভ বাইট লক্ষ্য করা গিয়েছিল। নীল রঙের ডেনিম এবং হলুদ রঙের ডিপ নেক স্লিভলেস টপ পরে ক্যামেরার সামনে ধরা দেন সারা। তার বক্ষ বিভাজিকাতেও ধরা পড়েছিল এমনই একটি চিহ্ন।