একের পর এক নোংরা মন্তব্য, ‘উষ্ণ’ ছবি পোস্ট করে লজ্জায় লাল মধুমিতা সরকার

Riya Chatterjee

Published on:

হাতে একটু সময় সুযোগ পেলেই কাঁধে লাগেজ ব্যাগ নিয়ে পাহাড় কিংবা সমুদ্রের উদ্দেশ্যে বেরিয়ে পড়েন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ব্যস্ততম শুটিং শিডিউল থেকে বেরিয়ে নিজের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর এর থেকে বড় সুযোগ আর কি বা হতে পারে? সম্প্রতি শহর থেকে দূরে পাহাড়ের প্রাকৃতিক পরিবেশের মাঝে হারিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে তার জন্য তাকে ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে।

ছোট পর্দার পাখি এখন বড় পর্দাতে চুটিয়ে কাজ করছেন। একসময় বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা ছিলেন তিনি। বহু সুপারহিট ধারাবাহিকে তিনি অভিনয় করেন তবে স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’র পাখি চরিত্রটি তাকে সব থেকে বেশি জনপ্রিয়তা এনে দেয়। এখন তিনি ধারাবাহিকে তেমন অভিনয় করেন না। বদলে বেছে নিয়েছেন বড় পর্দা এবং ওয়েব প্ল্যাটফর্মকে।

Indrani Halder And Madhumita Sarcar Will Be Seen Together In Kuler Achar

সবিনয় নিবেদন, কেয়ার করি না, বোঝেনা সে বোঝেনা, কুসুমদোলা, মেঘ বালিকার মতো সুপারহিট ধারাবাহিকে অভিনয় করেছেন মধুমিতা। বাংলা টেলিভিশনের এই সুন্দরী অভিনেত্রী তার অভিনয় দক্ষতার গুনে সুযোগ পেয়ে যান টলিউডেও। ‘লাভ আজকাল পরশু’, ‘চিনি’ তার অভিনীত ছবি। প্রথম ছবিতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন মধুমিতা। চিনি ছবিতে তার সহ অভিনেত্রী ছিলেন অপরাজিতা আঢ্য।

এই মুহূর্তে বাংলা বিনোদনের দুনিয়াতে মধুমিতা হলেন একজন ভার্সেটাইল অভিনেত্রী। হইচইয়ের ওয়েব সিরিজ ‘মোহ মায়া’তেও অভিনয় করেছেন তিনি। এহেন অভিনেত্রীকেও সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করার জন্য হতে হয়েছে ট্রোল। শুধু ট্রোলিং নয়, সোশ্যাল মিডিয়া থেকে রীতিমত নোংরা আক্রমণের শিকার হয়েছেন অভিনেত্রী। কুৎসিত আক্রমণ ধেয়ে এসেছে তার শরীরী গঠন নিয়ে।

সম্প্রতি পাহাড়ে ঘুরতে গিয়ে কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন মধুমিতা। প্রায় সাত হাজার ফুট উচ্চ পাহাড়ি নদীতে তিনি স্নান করছেন, এরকম ছবিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন। তার ছবিগুলি দেখে তার চেহারা নিয়ে কটাক্ষ করেছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়াতে মধুমিতা যে ছবিগুলি আপলোড করেছেন তার কমেন্ট বক্সে নোংরা আক্রমণ করেছেন অনেকেই। যদিও এই বিষয় নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। তবে তার হয়ে পাল্টা নিন্দুকদের ধুয়ে দিয়েছেন মধুমিতার অনুরাগীরা। তবে যতই বিতর্ক হোক না কেন, অভিনেত্রী অবশ্য চুটিয়ে উপভোগ করছেন পাহাড় বেড়ানোর এই সুযোগকে।