গৌরী ঝড়ে টিআরপি তালিকায় ব্যাপক রদবদল, প্রকাশ্যে এল সম্পূর্ণ TRP তালিকা

অবশেষে প্রকাশ্যে এল এই সপ্তাহের সম্পূর্ণ টিআরপি তালিকা, বাংলার সেরা সিরিয়ালের শিরোপা পেল এই ধারাবাহিক

Bengali Serials TRP Ratings of This Week 25 August 2022

এক সপ্তাহ পর আবার হাতে চলে এসেছে বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) টিআরপি (TRP) তালিকা। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার বাংলা টেলিভিশন চ্যানেলগুলোর রিপোর্ট কার্ড বের হয়। কোনও কোনও বার বিশেষ কারণে অপেক্ষা করতে হয় দর্শকদের। তখন বৃহস্পতিবারের বদলে শুক্রবার টিআরপি তালিকা প্রকাশ পায়। তবে এই সপ্তাহে কিন্তু দর্শকদের অপেক্ষা করায়নি চ্যানেল। হাতে এসে গিয়েছে স্টার জলসা (Star Jalsha), জি বাংলার (Zee Bangla) টপ ধারাবাহিকগুলোর টিআরপি রেটিং।

এই সপ্তাহের টিআরপি তালিকাতেও কিন্তু বাজিমাত করেছে মিঠাই (Mithai) রাণী। ৮.৩ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে ধারাবাহিকটি। অর্থাৎ অন্যান্যবারের মতো এইবারেও বেঙ্গল টপার হয়েছে মিঠাই। মিঠাই ভক্তরা তাই দারুণ খুশি। তবে খড়ির ভক্তরা একটু মুষড়ে পড়েছেন। কারণ অন্যান্য ধারাবাহিকগুলো এত ভাল ফল করেছে যে গাঁট ছড়া (Gantchhora) সেখানে বেশ পিছিয়ে গিয়েছে।

এই সপ্তাহে ‘গৌরী এলো’ ধারাবাহিকটি রয়েছে দ্বিতীয় স্থানে। ৭.৯ নম্বর পেয়ে এই সপ্তাহেও ভাল ফলাফল করেছে ধারাবাহিকটি। আলতা ফড়িং রয়েছে তৃতীয় স্থানে। এই ধারাবাহিকের সংগৃহীত নম্বর ৭.৫। অন্যদিকে গাঁট ছড়া ধারাবাহিকটি কিন্তু সেরা ৩ এর মধ্যে জায়গা পায়নি। ৭.৪ নম্বর পেয়ে চতুর্থ স্থানে রয়েছে এই ধারাবাহিক।

টিআরপি তালিকাতে পঞ্চম স্থান দখল করেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ৭.১ নম্বর পেয়েছে জি বাংলার এই ধারাবাহিক। বেশ কয়েক সপ্তাহ মিঠাই গাঁট ছড়াকে টেক্কা দিয়ে লক্ষ্মী কাকিমা ছিল সেরা। সেরা তিন থেকে ছিটকে গেলেও সেরা ৫ এর মধ্যে রয়েছে অপরাজিতা আঢ্য অভিনীত ধারাবাহিকটি। ষষ্ঠ স্থানে রয়েছে ধূলোকণা। লালন-ফুলঝুরির বিচ্ছেদের এই মুহূর্তে কেবল ৬.৭ নম্বর পেয়েছে ধূলোকণা।

dhulokona

 

শেষ সপ্তাহে কিন্তু ভালই ফলাফল করলো মন ফাগুন। মন ফাগুন এবং অনুরাগের ছোঁয়া যৌথভাবে ৬.৩ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে। অষ্টম স্থানে রয়েছে এই পথ যদি না শেষ হয়। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.৬। নবম স্থানে রয়েছে এক্কাদোক্কা। এই ধারাবাহিক পেয়েছে ৫.৩ নম্বর। সাহেবের চিঠিও সেরা দশের মধ্যে ঢুকে পড়েছে। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.১।

নন ফিকশন শোয়ের মধ্যে দিদি নাম্বার ওয়ান পেয়েছে ৫.৯। সারেগামাপা পেয়েছে ৬.০ নম্বর। টিআরপির এই রেটিং চার্ট দেখে বেশ বোঝা যাচ্ছে যে তিন জোড়া হানিমুন দেখানোর জেরেই মাঝে গাঁট ছড়ার রেটিং পয়েন্ট বেড়েছিল। হানিমুন পর্ব মিটতেই আবার পিছিয়ে গেল ধারাবাহিকটি। অন্যদিকে সাহেবের চিঠি এবং এক্কাদোক্কার ফলাফল অন্যান্যবারের তুলনায় তুলনামূলকভাবে ভাল বলা চলে।