স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক, জনপ্রিয় নায়কের সঙ্গে জুটি বাঁধছেন কৃষ্ণকলির শ্যামা

স্টার জলসার নতুন চমক, তিয়াসার সঙ্গে জনপ্রিয় নায়কের জুটিতে আসছে টাটকা ধারাবাহিক

TIYASHA LEPCHA

অবশেষে দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে। বহুদিন বাদে পর্দায় ফিরতে চলেছেন জি বাংলার (Zee Bangla) ‘কৃষ্ণকলি’ (Krishnokoli) ধারাবাহিকের শ্যামা ওরফে জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। জি বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী এবার স্টার জলসা (Star Jalsha) দিয়ে নতুন ইনিংস শুরু করতে চলেছেন। তার বিপরীতে থাকছেন এক জনপ্রিয় নায়ক। এই খুশির খবর ভাসছে স্টুডিও পাড়ায়।

কৃষ্ণকলি ধারাবাহিকের দরুণ দারুণ প্রশংসা পেয়েছিলেন তিয়াসা। ধারাবাহিকটি চলেছিল প্রায় সাড়ে তিন বছর। তবে সব জনপ্রিয় ধারাবাহিকেরই অন্ত ঘনিয়ে আসে। এক বছর আগেই শেষ হয়েছে কৃষ্ণকলির যাত্রা। তারপর থেকেই স্টুডিও পাড়া থেকে বেপাত্তা ছিলেন অভিনেত্রী।

অবশ্য এই ব্রেকের মাঝে তার ব্যক্তিগত জীবনে অনেক ঘটনাই ঘটে গিয়েছে। স্বামী সুবান রায়ের সঙ্গে আলাদা হয়ে গিয়েছেন তিয়াসা। সংসার জীবন থেকে বেরিয়ে এখন পুরোপুরি কেরিয়ারই তার ধ্যানজ্ঞান। কিছুদিন অভিনয় থেকে ব্রেক নিয়ে খুলেছিলেন ইউটিউব চ্যানেল। সেখানে মাঝেমধ্যেই নানা ব্লগ ভিডিও শেয়ার করতেন তিনি।

এবার আবার তিয়াসার নতুন জার্নি শুরু হতে যাচ্ছে। শোনা যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিকের হাত ধরে আবার ক্যামেরার সামনে ফিরতে চলেছেন অভিনেত্রী। তার বিপরীতে নায়ক হিসেবে যিনি রয়েছেন তিনিও স্টুডিও পাড়ার চেনা মুখ। স্টুডিও পাড়া সূত্রে খবর হানি বাফনাই নাকি তিয়াসার নতুন নায়ক হতে চলেছেন।

HONEY BAFNA

টেন্ট সিনেমার হাত ধরে স্টার জলসাতে নতুন ধারাবাহিক আসবে বলে জানা যাচ্ছে। এই প্রোডাকশন হাউসের হাত ধরেই ফিরছেন তিয়াসা এবং হানি বাফনা‌। হানি বাফনার ‘গ্রামের রানী বীণাপাণি’ শেষ হয়েছে সম্প্রতি। এক ধারাবাহিক শেষ হতে না হতেই নতুন ধারাবাহিকের থেকে ডাক পেয়ে গেলেন অভিনেতা।