মিঠাইয়ের দিন শেষ, জি বাংলাকে টেক্কা দিতে স্টার জলসায় আছে নতুন ধারাবাহিক

মিঠাইয়ের সিংহাসন কেড়ে নিতে আসছেন সুন্দরী নায়িকা, স্টার জলসার নতুন ধামাকার খবর এল প্রকাশ্যে

স্টার জলসা (Star Jalsha) আর জি বাংলার ভক্তদের মধ্যে প্রায় সময় লড়াই বেঁধেই থাকে। দুই চ্যানেলের ধারাবাহিক নিয়েই মূলত চলে মন কষাকষি। টিআরপিতে কখনো মিঠাইয়ের পাল্লা ভারী, কখনও আবার গাঁট ছড়া বা ধূলোকণা যায় এগিয়ে। বাংলা সিরিয়ালের হাল হকিকত নিয়ে প্রায় সবসময়ই উদ্বেগে ভোগেন ভক্তরা।

এরই মাঝে স্টার জলসার একের পর এক নতুন ধামাকা নিয়ে আসছে। নবাব নন্দিনী, এক্কা দোক্কার প্রোমো এসে গিয়েছে। জি বাংলাও পাল্লা দিয়ে আনছে নতুন ধারাবাহিক। কিন্তু জি বাংলাকে কোণঠাসা করতে স্টার জলসার হাতে রয়েছে তুরুপের তাস। জনপ্রিয় অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া (Shrabani Bhunia) এবং সুস্মিত মুখার্জীকে (Susmit Mukherjee) নিয়ে এবার শীঘ্রই আসছে একদম টাটকা এক ধারাবাহিক।

মোমপালক, জীবন সাথী খ্যাত মিষ্টি সুন্দরী অভিনেত্রীর শ্রাবণী ভূঁইয়ার জনপ্রিয়তা আলাদা করে উল্লেখ নাই বা করলাম। অন্যদিকে ‘বরণ’ ধারাবাহিকের নায়ক রুদ্রিক ওরফে সুস্মিতও তার ডেবিউ ধারাবাহিকের বেশ সাড়া ফেলেছিলেন। স্টার জলসার ‘নবাব নন্দিনী’ সিরিয়ালে ‘বরণ’ এর তিথি আছেন মুখ্য ভূমিকায়। রুদ্রিককে ফিরিয়ে নতুন চমক দিল স্টার জলসা।

এরই সঙ্গে মিলেছে আরও এক খুশির খবর। ব্লুজ প্রোডাকশন হাউসের সঙ্গে স্টার জলসার যে মনোমালিন্য সৃষ্টি হয়েছিল তা প্রায় দূর হয়ে গিয়েছে। উভয় তরফের ঝামেলার কারণে সাত তাড়াতাড়ি ‘খুকুমণি হোম ডেলিভারি’ বন্ধ হয়ে যায়। এবার সেই প্রোডাকশন হাউসের নতুন সিরিয়ালকে জায়গা দিতে চলেছে স্টার জলসা।

এদিকে একের পর এক নতুন ধারাবাহিকের খবরে দর্শকরা যেমন খুশি তেমনই কিঞ্চিৎ বিচলিত। কারণ স্টার জলসা যেভাবে একের পর এক নতুন ধারাবাহিক আসছে তাতে টাইম স্লটে জায়গার অভাব দেখা দিচ্ছে। আন্দাজ করা হচ্ছে সন্ধ্যা ৬.০০ টার ‘গোধূলি আলাপ’কে রাতের দিকে সরিয়ে দেওয়া হবে। কিন্তু তাতেও সমস্যা সমাধান হবে কি? প্রশ্ন রয়েই যাচ্ছে দর্শকদের মনে।