কপিল শর্মার এক এপিসোডের বেতন দিয়ে বানানো যাবে একটি বাংলা সিনেমা

এপিসোড পিছু 'কপিল শর্মা শো'য়ের সদস্যদের পারিশ্রমিক দেখে চোখ কপালে উঠবে আপনার

The Kapil Sharma Show Per Episode Salary

টেলিভিশন মিডিয়াতে বিগবসের মতো জনপ্রিয় একটি রিয়েলিটি শো দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)। এটি শুধু একটি রিয়েলিটি শো নয়, সপ্তাহান্তে ক্লান্ত বিধ্বস্ত দর্শকের কাছে বিনোদনের রসদ। টেলিভিশনে এই রসদ যোগান কপিল শর্মা, ভারতী সিং, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদাসহ অন্যান্যরা। বদলে সপ্তাহান্তে তারা‌ পান মোটা অঙ্কের বেতন। এক নজরে দেখে নিন কপিল শর্মাসহ শো’য়ের অন্যান্য সদস্যরা কত বেতন পাচ্ছেন সপ্তাহান্তে।

চন্দন প্রভাকর (Chandan Prabhakar) : চন্দন কপিল শর্মার কলেজের বন্ধু। এই রিয়েলিটি শো’য়ে বেশিরভাগ ক্ষেত্রে চা-ওয়ালার ভূমিকায় দেখা যায় তাকে। চন্দন প্রভাকর প্রত্যেক এপিসোডের জন্য ৭ লক্ষ টাকা পারিশ্রমিক পান।

ক্রুষ্ণা অভিষেক (Krishna Abhishek) : ‘স্বপ্না’ চরিত্রটিকে দর্শকের সামনে উপস্থাপন করেন ক্রুষ্ণা। যেদিন থেকে তিনি এই রিয়েলিটি শো’য়ের অংশ হয়েছেন শো’য়ের টিআরপি তরতরিয়ে বেড়েছে। প্রত্যেকে এপিসোডের জন্য তার প্রাপ্য ১০-১২ লক্ষ টাকা।

সুমনা চক্রবর্তী (Sumona Chakraborty) : কপিল শর্মা শো’য়ের অংশ হওয়ার আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। তারপর তিনি কপিলের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে শুরু করেন। প্রত্যেক এপিসোডে তার প্রাপ্য ৬-৭ লক্ষ টাকা।

The Kapil Sharma Show Per Episode Salary

কিকু সারদা (Kiku Sharda) : ‘বাচ্চা যাদব’ চরিত্রে অভিনয় করেন তিনি। এই চরিত্রটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়। জনপ্রিয়তার নিরিখে প্রত্যেক এপিসোডে ৫-৭ লক্ষ টাকা পান তিনি।

অর্চনা পুরন সিং (Archana Puran Singh) : দীর্ঘদিন ধরে কপিল শর্মা শো’য়ের অংশ অর্চনা। বিচারকের আসনে তিনি বসে থাকেন। এপিসোড পিছু তার প্রাপ্য ১০ লক্ষ টাকা।

ভারতী সিং (Bharti Singh) : টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান অভিনেতাদের মধ্যে অন্যতম ভারতী। কপিল শর্মা শো’য়ের দৌলতে তার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। বর্তমানে তিনি প্রত্যেক এপিসোড বাবদ ১০-১২ লক্ষ টাকা পাচ্ছেন।

কপিল শর্মা (Kapil Sharma) : এবার আসা যাক রিয়েলিটি শোয়ের কেন্দ্রবিন্দু কপিল শর্মাতে। কপিল শর্মা ভারতের জনপ্রিয় কমেডিয়ানদের মধ্যে অন্যতম। ভারতের বাইরে বিদেশের মাটিতেও পৌঁছে গিয়েছে। আগে সপ্তাহান্তে তিনি ৬০-৭০ লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন। তবে বর্তমানে তিনি প্রত্যেক এপিসোড বাবদ ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নিচ্ছেন। অর্থাৎ সপ্তাহান্তে তার উপার্জন ১ কোটি টাকা।