বদলে গেল দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা, রচনার জায়গা নিল খুদে রচনা

দিদি নাম্বার ওয়ানে হাজির জুনিয়র রচনা, মিষ্টি মিষ্টি কথায় মন জিতল খুদে

জি বাংলা (Zee Bangla) দিদি নাম্বার ওয়ান (Didi Number One) এই মুহূর্তে বাংলার সমস্ত রিয়েলিটি শোয়ের মধ্যে রয়েছে এগিয়ে। মাঝেমধ্যেই টিআরপি তালিকাতে সেরার সেরা আসন দখল করে নেয় রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) এই রিয়েলিটি শো। রচনা ব্যানার্জিকে ছাড়া দিদি নাম্বার ওয়ানের কথা ভাবতেও পারেন না দর্শকরা। তবে দর্শকদের চমক দিতে মাঝেমধ্যেই দিদি নাম্বার ওয়ানে সঞ্চালিকার অদল বদল ঘটিয়ে থাকে চ্যানেল।

এর আগেও টলিউডের বেশ কিছু নায়িকাকে এনে ‘দিদি’র জায়গায় সঞ্চালনার ভার দেওয়া হয়েছিল। তবে সেই সমস্ত সিজনে খুব খারাপ ফলাফল করেছে দিদি নাম্বার ওয়ান। এরপর থেকে আর ঝুঁকি নেয়নি চ্যানেল। রচনা ব্যানার্জীর ফ্যানবেস বিচার করে পরপর বেশ কয়েকটি সিজন পেরিয়ে নবম সিজনের সঞ্চালনার ভারও দেওয়া হয়েছে তার উপরেই।

তবে সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের একটি পর্বে ছিল দর্শকদের জন্য দারুণ চমক। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে যে শুধু বড় দিদিরাই আসেন এমনটা নয়, মাঝেমধ্যেই দেখা মেলে খুদে দিদিদের। তেমনি এক পর্বে উপস্থিত ছিল চারজন খুদে দিদি। তাদের মধ্যে নজর কেড়েছে অনুষ্কা চ্যাটার্জী।

নার্সারীর এই শিশু রচনার মত সাজপোশাকে হাজির হয়েছিল দিদি নাম্বার ওয়ানে। শুধু সাজ পোশাক নয়ই, রচনা ব্যানার্জীকে হুবহু নকল করতেও দেখা যায় তাকে। তিনি কীভাবে শোয়ের সঞ্চালনা করেন তার ডেমো দেখিয়েছে এই খুদে। এই খুদেকে দেখে আর তার মিষ্টি মিষ্টি কথায় মন ভরে গিয়েছে দর্শকদের।

দিদি নাম্বার ওয়ানে ডুপ্লিকেট রচনাকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন খোদ রচনাও। তার কথা শুনে এবং তার নকল করা দেখে হাততালি দিয়ে তিনি অনুষ্কার প্রশংসা করেন। সেই সঙ্গে দর্শকরাও এই শিশুটির দারুণ প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়াতে উপচে পড়ছে প্রশংসা।

ছোট্ট এই শিশুর নকল করার দক্ষতা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। তার গুছিয়ে কথা বলার ক্ষমতাও প্রশংসা এবং ভালোবাসা পাচ্ছে নেট মাধ্যম থেকে। এই পর্ব মিস করে থাকলে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওটি দেখে নিন এক নজরে।