‘এক্কাদোক্কা’র কাছে হেরে ভূত ‘সাহেবের চিঠি’, প্রতীককে কয়েক গোল দিয়ে বাজিমাত সোনামণির

শঙ্খ-মোহর অতীত, সপ্তর্ষি-সোনামণির কেমিস্ট্রির কাছে ধুঁকছে সাহেবের চিঠি

একসময় বাংলা টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রিতে শঙ্খ-মোহরের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতে তাদের নামে খোলা হয়েছে একাধিক ফ্যানপেজ। প্রতীক সেন (Pratik Sen) এবং সোনামণি সাহা (Sonamoni Saha) ক্যামেরার সামনে আসলেই যে ম্যাজিক ফুটে উঠতো তা এককথায় অনবদ্য। কিন্তু ‘মোহর’ ধারাবাহিকটি শেষ হতেই কেমন যেন সব ফিকে হয়ে গিয়েছে। ইদানিং সোনামণির নতুন ধারাবাহিক ‘এক্কাদোক্কা’র (Ekka Dokka) কাছে ক্রমশ পিছিয়ে পড়ছে প্রতীকের নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi)।

মোহরের পর প্রতীক এবং সোনামণিকে আবারও নতুন ধারাবাহিকে দেখা যাবে শুনে দারুণ খুশি হয়েছিলেন তাদের ভক্তরা। ‘সাহেবের চিঠি’ শুরু হওয়ার তিন সপ্তাহ পরে শুরু হয়েছে সোনামণির ‘এক্কাদোক্কা’। অথচ জনপ্রিয়তার নিরিখে বিচার করলে ‘এক্কাদোক্কা’র কাছে হালে পানি পাচ্ছে না ‘সাহেবের চিঠি’।

প্রথম সপ্তাহেই টিআরপির সেরা ১০ এর তালিকাতে ঢুকে পড়েছে ‘এক্কাদোক্কা’। কিন্তু ‘সাহেবের চিঠি’র টিআরপি নামছে। প্রতীক সেনের সঙ্গে দেবচন্দ্রিমা সিংহ রায়ের জুটিটা দর্শকদের ঠিকভাবে আকর্ষণ করতে পারছে না। যদিও দর্শকরা ভেবেছিলেন এই দুটি ধারাবাহিক দারুণ ফলাফল করবে।

ভক্তরা আশা করেছিলেন দুই ধারাবাহিকের মধ্যে টিআরপি নিয়ে টক্কর দেখা দেবে। কিন্তু তাদের সেই আশা পূরণ হল না। বলতে গেলে প্রতীককে কয়েক গোল দিয়ে এগিয়ে যাচ্ছেন সোনামণি। অন্যদিকে টিআরপির অভাবে ধুঁকছে ‘সাহেবের চিঠি’। ‘সাহেবের চিঠি’র এই ব্যর্থতা নিয়ে ভক্তদের মনে নানা প্রশ্ন উঠছে।

 

ধারাবাহিকের কাস্টিং বিচার করলে দেখা যায় এখানে নামিদামি অভিনেতারা রয়েছেন। বিশেষত প্রতীক এবং দেবচন্দ্রিমা দুজনেই জনপ্রিয় তারকা। কিন্তু তাদের কেমিস্ট্রিটাই কোথাও যেন দর্শকদের মনে ছাপ ফেলতে ব্যর্থ হচ্ছে বারবার। আবার অনেকে দায়ী করছেন গল্পের দুর্বল লেখনীকে।

Audience Are Not Happy With Sonamoni Saha Casting On Ekka Dokka

তবে কারণ যাই হোক না কেন প্রথম সপ্তাহেই বাজিমাত করে দিয়েছে ‘এক্কাদোক্কা’। নতুন প্রজন্মের প্রেম, রেষারেষি, বন্ধুত্ব নিয়ে নতুন ধরনের গল্পটা দর্শকরা ভালোই পছন্দ করছেন। কলেজ পড়ুয়া নায়ক-নায়িকা এবং তাদের খুনসুটিটাও উপভোগ করার মতই। ভবিষ্যতে ‘সাহেবের চিঠি’ ঘুরে দাঁড়াতে পারে কিনা সেটাই এখন দেখার।