সোনম-আলিয়ার পর খুশির খবর দিলেন বিপাশাও, বিয়ের ৬ বছর পর সংসার আলো করে আসছে ছোট্ট সদস্য

আবার খুশির খবর বলিউডে, করণ-বিপাশার কোলজুড়ে আসবে তাদের প্রথম সন্তান

বলিউডের অন্যতম চর্চিত জুটি করণ সিং গ্রোভার (Karan Singh Grover) এবং বিপাশা বাসু (Bipasha Basu)। দুজনেই তাদের তিক্ত অতীত ভুলে সংসার পেতেছেন আজ থেকে প্রায় ৬ বছর আগে। যখন তাদের বিয়ে হয় তখন তাদের সম্পর্ক নিয়ে অনেকেই কটাক্ষ করেছিলেন। ৬ বছর পর প্রথম সন্তান আগমনের সুখবর শুনিয়ে নিন্দুকদের মুখ বন্ধ করে দিলেন করণ-বিপাশা।

করণের আগে বিপাশার জীবনে অনেক পুরুষ ছিলেন। তাদের সঙ্গে অভিনেত্রীর পুরাতন প্রেম নিয়ে চর্চা চলে আজও। আজ থেকে প্রায় ৭ বছর আগে একটি অনুষ্ঠানে করণের সঙ্গে বিপাশার প্রথম দেখা হয়। সেই সময় বিপাশাও সদ্য ব্রেকআপ সামলে উঠেছেন। আবার করণের ব্যক্তিগত জীবনটাও খুব ভাল যাচ্ছিল না।

বিপাশার প্রেমে পড়ার আগে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির এই অভিনেতার ২ বার বিয়ে হয়েছিল। তাদের বয়সের পার্থক্যটাও কিন্তু চোখে লাগার মত। তবুও সমস্ত বাধা পেরিয়ে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী নায়কের সঙ্গে গাঁট ছড়া বেঁধেছিলেন বলিউড অভিনেত্রী বিপাশা। নিন্দুকরা বলেছিলেন তাদের সম্পর্ক বেশিদিন টিঁকবেই না।

তবে যে যাই বলুক না কেন করণ এবং বিপাশা একে অপরের পাশে থেকে প্রমাণ করে দিয়েছেন তাদের সম্পর্কের ভিত কতটা মজবুত। এবার সংসারে নতুন সদস্যের আগমনের খবর দিলেন বলিউড সুন্দরী। সোনম কাপুর, আলিয়া ভাটের পর বিপাশা বাসুও এবার মাতৃত্বের স্বাদ অনুভব করতে চলেছেন।

২০১৬ সালে পাঞ্জাবি নায়ককে বিয়ে করেন বাঙালি কন্যে বিপাশা। প্রথমে অবশ্য ২ বার ডিভোর্সি করণের সঙ্গে বিপাশার বিয়ে দিতে আপত্তি তুলেছিলেন তার বাবা-মা। তবে পরে তারাও করণকে জামাই হিসেবে মেনে নেন। ৬ বছর পর তাদের সম্পর্কে রসায়ন এতটুকু কমেনি, বরং দিন প্রতিদিন আরও গভীর হয়েছে। এমনটাই দাবি করেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu)

এর আগেও সোশ্যাল মিডিয়াতে বহুবার বিপাশার প্রেগনেন্সি নিয়ে ভুয়ো খবর রটেছিল। তবে সেসবে কান না দিয়ে মন দিয়ে নিজের কাজ করে গিয়েছেন বলিউড সুন্দরী। এবার তিনি সত্যিই প্রেগন্যান্ট। তার মা হওয়ার খুশির খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। সকলেই বিপাশা এবং তার ভাবি সন্তানকে শুভেচ্ছা জানাচ্ছেন।