স্বস্তিকার ছবিতে নোংরা মন্তব্যের ঝড়, সপাটে যোগ্য জবাবে ধুয়ে দিলেন অভিনেত্রী

বিকিনি সাজে সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা, ভিডিও দেখে নোংরা মন্তব্যের বন্যা নেটপাড়ায়

Avatar

Published on:

টলিউড (Tollywood)-এর সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। যদিও এখন শুধুমাত্র বাংলা সিনেমা (Bengali Cinema)-তেই নয়, বরং হিন্দি সিনেমা (Hindi Cinema)ওয়েব সিরিজ (Web Series)-এ দেখা গিয়েছে তাকে। জনপ্রিয় হিন্দি ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ (Paatal Lok)-এ দেখা গিয়েছিল তাকে।

তবে এখন অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানা ধরণের পোস্ট শেয়ার করতে দেখা যায়। তার শেয়ার করা সেই ছবি ও ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। এছাড়াও অনেক সময় এই ধরনের ছবি পোস্ট করার জন্য ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে তাকে।

Tollywood Swastika Mukherjee
সম্প্রতি এমনি কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। এই ছবিতে বিকিনি পরা অবস্থায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে। তাই সেই ছবি দেখে যেমন বহু মানুষ প্রশংসা করেছেন ঠিক তেমনি বহু মানুষ আবার তার এই পোশাক পরার জন্য তাকে ট্রোল করা হয়েছে।

তার পোস্ট করা ঐ ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর ছবির কমেন্ট বক্সে লেখেন, ‘ম্যাম আপনার বয়স হয়ে গেছে’। তবে অভিনেত্রীও জবাব দিয়েছেন। তিনি বলেছেন, “সেটা না হয়ে আর অন্য কিছু কী হবে!” তবে এখানেই শেষ নয় এক ব্যক্তি স্বস্তিকার নম্বরও চেয়ে বসেছিলেন।‌ তাকেও জবাব দিয়েছেন অভিনেত্রী।

Swastika Mukherjee instagram
তিনি বলেছেন, “না, একদমই না।” নেটিজেনদের কমেন্টের পাশাপাশি অভিনেত্রীর কন্যা অন্বেষাও কমেন্ট করেন তার মায়ের ছবির কমেন্ট বক্সে। তিনি লেখেন, “এটা কোন বিকিনি?” কন্যার প্রশ্নের জবাবে স্বস্তিকা উত্তর দিয়ে তার এক বন্ধুর নাম নিয়েছেন। আসলে সোশ্যাল মিডিয়ায় এভাবেই সকলে জবার দিয়ে থাকেন অভিনেত্রী।

আরও পড়ুন : এই ঘটনার পরই ভেঙ্গে যায় জিৎ-স্বস্তিকার প্রেম, নইলে আজ তারা হতেন স্বামী-স্ত্রী

Actress Swastika Mukherjee
অন্যদিকে অভিনেত্রী হিসেবে এখন বাংলার বাইরে যথেষ্ট জনপ্রিয় স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনজয় করেছেন তিনি। বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজে দেখাও গিয়েছে তাকে। যার মধ্যে অন্যতম হল কালা (Quala)।

আরও পড়ুন : এই একটি শর্তেই স্বস্তিকার সঙ্গে আবারও কাজ করবেন, মুখ খুললেন জিৎ