সিরিয়ালের শিশুশিল্পী থেকে সোজা সিনেমায়, টলিউড সিনেমায় পা রেখেছে এই ৫ খুদে তারকা

এতটুকু বয়সেই দুর্দান্ত অভিনয়! সিনেমাতেও পা রেখেছে বাংলা সিরিয়ালের এই ৫ শিশুশিল্পী

Riya Chatterjee

Published on:

Bengali Mega Serial`s Most Popular Child Artists : কারও বয়স ৫ তো কেউ ১০, বাংলা সিরিয়ালের শিশুশিল্পী (Child Artist) -দের অভিনয় প্রতিভা দেখলে তাদের বয়স বোঝার উপায় থাকে না। এতটুকু বয়সেই অভিনয়ে তাদের এমন দক্ষতা দেখলে চমকে উঠতে হয়। অভিনয়ের জোরে এদের মধ্যে কেউ কেউ এরইমধ্যে বাংলা ওয়েব সিরিজ ( Bengali Web Series) এবং সিনেমা (Bengali Cinema) -তেও পা রেখেছে। আজকের এই প্রতিবেদনে দেখুন তাদের তালিকা।

অয়ন্যা চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee) : ‘করুণাময়ী রানী রাসমণি’ (Korunamoyee Rani Rashmoni), ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ (Bodhisatter Bodhbuddhi) থেকে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sriman Prithviraj), মাত্র ১২ বছর বয়সেই তিন-তিনটি সুপারহিট ধারাবাহিকে অভিনয় করে ফেলেছে অয়ন্যা। সেই সঙ্গে মিমি চক্রবর্তীর সঙ্গে ‘মিনি’ সিনেমাতেও তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা। শুধু তাই নয় করিশ্মা কাপুরের সঙ্গে একটি হিন্দি ওয়েব সিরিজেও দেখা গিয়েছে তাকে।

Srishti Majumdar

সৃষ্টি মজুমদার (Srishti Majumder) : ছোট্ট এই অভিনেত্রীকে এখন সকলে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকের রুপা চরিত্রটির জন্য চেনেন। কিছুদিন আগেই ওয়েব সিরিজে পা রেখেছে সে। সন্দীপ্তা সেনের ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজে সৃষ্টি অভিনেত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty) : জি বাংলার মিঠাই (Mithai) সিরিয়ালটিতে মিঠাই ও সিদ্ধার্থের ছেলের চরিত্রে অভিনয় করছিলেন ধৃতিষ্মান। মিঠাই শেষ হওয়ার সঙ্গে সঙ্গে তার জন্য খুলে গেল টলিউড সিনেমার দরজা। কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘অসুখ বিসুখ’-এ অভিনয় করতে দেখা যাবে শাক্যকে।

KOMOLA O SRIMAN PRITHVIRAJ 1

সুকৃৎ সাহা (Sukrito Saha) : কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকের নায়ক মানিক ওরফে পৃথ্বীরাজ ওরফে সুকৃতর অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল হইচইয়ের শ্রীকান্ত (Srikanto) ওয়েব সিরিজের হাত ধরে। এরপর বাংলা সিরিয়ালে অভিনয় করে তিনি আরও বেশি জনপ্রিয়তা পাচ্ছেন এখন।

khelna bari 1

আরও পড়ুন : গোপনে প্রথম বিয়ে সেরে ফেলেছিলেন অনেক আগেই, রুশার প্রথম স্বামী কে ছিলেন জানেন?

সপ্তর্ষি বসু রায় চৌধুরী (Saptarshi Basu Roy Chowdhury) : জি বাংলা (Zee Bnagla) -র খেলনা বাড়ি (Khelna Bari) ধারাবাহিকের শিবা ওরফে আদর চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি। তিনি এর আগে কানামাছি, চ্যাম্পি, বাদশা, দিওয়ানা, রয়েল বেঙ্গল টাইগারের মত একাধিক জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন : অভিনয়ে টেক্কা দিচ্ছেন পুরনোদের, রইল বাংলা সিরিয়ালের নবাগত অভিনেতাদের আসল নাম-পরিচয়