এই একটি শর্তেই স্বস্তিকার সঙ্গে আবারও কাজ করবেন, মুখ খুললেন জিৎ

Riya Chatterjee

Published on:

‘সাথী’ ছবি দিয়ে টলিউডে (Tollywood) প্রবেশ করেছিলেন জিৎ (Jeet)। তারপর কেটে গিয়েছে ২১ টা বছর। আজ বাংলার সুপারস্টার জিতের ছবি মুক্তি পেল প্যান ইন্ডিয়াতে। তার অভিনীত ‘চেঙ্গিস’ ছবিটির হিন্দি ডাবিং রিলিজ হয়েছে ঈদ উপলক্ষে। আর এভাবেই সালমান খানের দিকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তিনি। সালমানের ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবিটির বিপরীতে চেঙ্গিস কতটা এগোতে পারে তার উপর নির্ভর করছে অনেক কিছু।

আপাতত নতুন ছবির প্রচার নিয়ে বেশ ব্যস্ত অভিনেতা। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন টলিউডের নতুন নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। ইদানিং জিতকে দেখা যাচ্ছে নতুন নতুন নায়িকাদের সঙ্গে তিনি অভিনয় করছেন। এক সময় জিতের সঙ্গে যে যে নায়িকাদের জুটি সুপারহিট হয়েছিল যেমন শুভশ্রী গাঙ্গুলী, কোয়েল মল্লিক থেকে শুরু করে স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee), কাউকেই আজ আর জিতের পাশে দেখা যায় না।

JEET AND SWASTIKA

চেঙ্গিস হল একটি সর্বভারতীয় সিনেমা। যদি এই সিনেমা সফল হয় তাহলে দক্ষিণের সিনেমাগুলির মত বিশ্বব্যাপীও সাড়া ফেলে দিতে পারে। সেখানে এক নতুন নায়িকাকে নেওয়ার সাহস দেখিয়েছেন জিৎ। কেন সুস্মিতাকেই বেছে নিলেন নিজের ছবির জন্য? জিতের কথায়, “সুস্মিতার মধ্যে অফুরান প্যাশন আছে। কিছুতেই ওকে না করতে দেখিনি। আর রইল অভিনয়ের কথা সেটা তো আমরা সবাই রোজ শিখি।”

জিৎ জানিয়েছেন তিনি সুপারস্টার হলেও তার পুরনো দিনের ছবির নায়িকাদের সঙ্গে এখনও তার সুসম্পর্ক বজায় আছে। ‘সাথী’ ছবি দিয়ে জিতের যাত্রা শুরু হয়েছিল। জিতের সঙ্গে সঙ্গেই বাংলা ছবিতে ডেবিউ হয়েছিল প্রিয়াঙ্কা ত্রিবেদীর। জিৎ আজও সুপারস্টার, কিন্তু হারিয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা। তবে সহ-অভিনেত্রীর সঙ্গে আজও বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখে চলেছেন তিনি।

JEET AND SWASTIKA 1

জিতের নায়িকাদের মধ্যে আরেকজনের নাম না নিলেই নয়, তিনি হলেন স্বস্তিকা। একসময় ইন্ডাস্ট্রিতে জিৎ-স্বস্তিকার জুটি ছিল সুপারহিট। তারা দুজনে একসঙ্গে ২০০৪ থেকে ২০০৮ সাল পর্যন্ত ৭ টি সিনেমাতে অভিনয় করেছিলেন। ক্রান্তি, সাথীহারা, প্রিয়তমা, পার্টনার, পিতৃভূমি, মস্তান, কৃষ্ণকান্তের উইলের মত ছবিগুলি দারুণ জনপ্রিয় হয়েছিল।

SWASTIKA MUKHERJEE 1

স্বস্তিকার প্রসঙ্গে কথা উঠলে জিৎ সরাসরি বলেন তার সঙ্গে এখন স্বস্তিকার কোনও যোগাযোগ নেই। তবে যদি ভাল অফার পান একসঙ্গে কাজ করার মত, তাহলেই তিনি স্বস্তিকার সঙ্গে আবারও কাজ করতে চান। ছবির গল্প ভাল হলে তিনি গঙ্গুবাইয়ের মত নারীকেন্দ্রিক ছবিতেও ক্যামিও করতে রাজি। এমনটাই জানিয়েছেন জিৎ।