ছবির এই তিনটি শিশু আজ বলিউডের সুপারস্টার, চ্যালেঞ্জ করছি আপনি নাম বলতে পারবেন না

ছবির এই তিন শিশুই আজ সুপারস্টার, দেখুন তো চিনতে পারেন কিনা

বলিউড তারকাদের ছোটবেলার ছবি দেখতে বেশ পছন্দ করেন তাদের ভক্তরা। প্রিয় তারকারা ছোটবেলাতে কেমন দেখতে ছিলেন সে সম্পর্কে সকলেরই আগ্রহ থাকে। ছোটবেলার ছবির সঙ্গে তো সকলেরই অনেক নস্টালজিয়া জড়িয়ে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনটি বাচ্চা মেয়ের ছবি ভাইরাল হয়েছে। এরা তিনজনই কিন্তু স্টার কিডস (Bollywood Superstars Childhood Photo)।

তবে তাদের চিনতে গিয়ে হিমশিম খাচ্ছেন নেটিজেনরা। ছবির এই তিনটে মিষ্টি বাচ্চার থেকে চোখ ফেরানো যাচ্ছে না। সেদিনের সেই মিষ্টি বাচ্চাগুলোই কিন্তু আজ রীতিমতো সুপারস্টার! আজ তাদের মত স্টাইলিশ বলিউডে খুব কমই আছেন।

এই স্টাইল কিডসদের আজ লক্ষ লক্ষ ভক্ত রয়েছেন। দেখুন তো এই তিন খুদেকে আপনি চিনতে পারছেন কি? হিন্ট হল, এদের তিনজনের মধ্যে দুজনের বাবা এবং একজনের দাদু বলিউডের সুপারস্টার।

এই তিন মেয়ে কিন্তু আজ একে অপরের খুব ভাল বান্ধবী। প্রায় সময় তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। বলতে গেলে তারা ছোটবেলা থেকেই বেস্ট ফ্রেন্ড। কিছু আন্দাজ করতে পারছেন কি?

এই তিনজনের মধ্যে প্রথমজন হলেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। তার পাশেই রয়েছেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। আর একজন হলেন অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দার মেয়ে নব্যা নভেলি নন্দা।

অনন্যা, সুহানা, নব্যা তিন মূর্তি একসময় একই স্কুলে পড়াশোনা করতেন। অনন্যা ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করেছেন। সুহানা শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন। তবে নব্যা অভিনয়কে পেশা করতে চান না।