চলে এল কাঁচা বাদামের নতুন ভার্সন, মঞ্চ কাঁপাচ্ছেন ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম ২.০

চলে এল বাদাম কাকুর নতুন গান, বাজার কাঁপাচ্ছে কাঁচা বাদাম ২.০

সোশ্যাল মিডিয়াতে কাঁচা বাদাম (Kacha Badam) নিয়ে গান বেঁধে রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। গানেই তার পরিচয়। তার গান শুনে মুগ্ধ শ্রোতারা তাকে নাম দিয়েছেন বাদাম কাকু। তারপর থেকেই ক্রমশ সেলিব্রিটি হয়ে উঠেছেন তিনি।

তবে শুধুমাত্র ‘কাঁচা বাদাম’ গানের মধ্যে এই থেমে থাকেননি ভুবন বাদ্যকর, এরপরেও তিনি অনেক নতুন নতুন গান গেয়েছেন। বিভিন্ন ইউটিউবারের সঙ্গে কোলাবরেশনেও নতুন নতুন সুপার হিট গান দিয়েছেন তিনি। এবার কাঁচা বাদামের নতুন ভার্সন নিয়ে হাজির হলেন তিনি।

kancha badam

সম্প্রতি ভুবন বাদ্যকরের নতুন মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। যার নাম কাঁচা বাদাম ২.০। এপি মিউজিক ইউটিউব চ্যানেলে ২৩ শে জুলাই মুক্তি পেয়েছে এই ভিডিওটি। ভুবন বাদ্যকরের নতুন গানটি রিলিজ করেছেন পীযূষ চক্রবর্তী। গানটি যৌথভাবে গেয়েছেন ভুবন বাদ্যকর এবং পীযূষ।

গানের লিরিক্স লিখেছেন ভুবন বাদ্যকর, পীযূষ চক্রবর্তী এবং আকাশ বনিক। এই মিউজিক ভিডিও তৈরি করেছে প্যারাডক্স এন্টারটেইনমেন্ট প্রোডাকশন হাউস। গান গাওয়ার পাশাপাশি বাদাম কাকু, পীযূষ চক্রবর্তী এবং আকাশ বনিকদের গানের তালে তালে নাচতেও দেখা গিয়েছে ভিডিওতে। তাদের সঙ্গে রয়েছেন পারমিতা ব্যানার্জিও।

গানটি রিলিজ হওয়ার পর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে আবার। উল্লেখ্য, অন্যান্য মিউজিক ভিডিওর মত এই গানের ভিডিওতেও ভুবন বাদ্যকরকে রকস্টারের বেশে দেখা গিয়েছে।