দীপার দিন শেষ! আরও এক গর্ভবতী মায়ের সংগ্রাম নিয়ে আসছে এই নতুন সিরিয়াল

স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘তোমাদের রাণী’, রইল প্রোমো

Riya Chatterjee

Published on:

Tomader Rani Serial : একের পর এক নতুন নতুন বাংলা সিরিয়ালের ধামাকা এনে হাজির করছে স্টার জলসা (Star Jalsha)। শুধু শাশুড়ি-বৌমার কুটকাচালি নয়, গল্পের মানের বিচারে জি বাংলাকে বেশ টেক্কা দিচ্ছেন স্টার জলসার সিরিয়ালগুলো। এবার যেমন ভিন্ন স্বাদের নতুন এক সিরিয়াল ‘তোমাদের রাণী’ (Tomader Rani) -র প্রোমো এনে হাজির করেছে স্টার জলসা। এই নতুন সিরিয়ালের প্রোমো দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শকরা।

বাংলা সিরিয়ালগুলো এখন মেয়েদের শুধু সংসারে পড়ে থাকা নয়, সেই সঙ্গে তাদের বাস্তব জীবনে স্বাবলম্বী হয়ে ওঠার উপরেও জোর দিচ্ছে। তেমনই এক নতুন সিরিয়াল হল ‘তোমাদের রাণী’। একেবারেই আনকোরা নতুন নায়ক এবং নায়িকাকে নিয়ে আসছে এই নতুন সিরিয়াল। তবে সিরিয়ালের গল্প দর্শকদের নজর কেড়েছে। যেখানে দেখা যাচ্ছে গল্পের নায়িকা রাণী বিবাহিতা এবং অন্তঃসত্ত্বা।

TOMADER RANI

অন্তঃসত্ত্বা রাণী এই অবস্থাতেও নিজে ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণ করতে চায়। আর সেই কারণে সে মেডিকেলে অ্যাডমিশন টেস্ট দিতে আসে। তাকে দেখে পরীক্ষার হলের গার্ড বলে ওঠেন, “তোমার তো নিজেরই ডাক্তারের প্রয়োজন। তুমি ডাক্তার হবে?” তবে এই হাসিঠাট্টার মধ্যেও রাণী তার স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলে। গর্ভে সন্তান নিয়েই সে পরীক্ষা দেয়। যে কারণে স্বামীর সঙ্গে তার ঝগড়াও হয়।

রাণী মা হওয়ার পাশাপাশি পড়াশোনা করে ডাক্তারও হতে চায়। সবকিছুকে একসাথে পাওয়ার স্বপ্ন দেখে সে। যদিও রাণীর স্বামী তার এই জার্নিতে তার পাশে থাকে না। তাই রাণী যখন বাচ্চা কোলে নিয়ে ফলাফলের লিস্ট দেখতে আসে, তখন তাকে তাচ্ছিল্য করে তার বর। সে ধরেই নিয়েছিল রাণী পাশ করতে পারবে না। তবে তার মুখে ঝামা ঘষে দিয়ে রাণী বলে, “আমি পাশ করেছি”।

TOMADER RANI

এই প্রোমো ভিডিও শেয়ার করে ক্যাপশনে স্টার জলসার তরফ থেকে লেখা হয়েছে, “একটা ছেড়ে একটা বেছে নেওয়ার সময় শেষ। এবার সবকিছু একসাথে পাওয়ার স্বপ্ন নিয়ে আসছে তোমাদের রাণী।” আসলে বিয়ের পর মা হয়ে গেলেও রাণী তার ডাক্তার হওয়ার স্বপ্ন ছাড়তে পারে না। কেউ তার পাশে না থাকলেও সে নিজের একার লড়াই চালিয়ে যাবে। নতুন কনসেপ্টের এই গল্পের প্রোমো দর্শকদের খুবই পছন্দ হয়েছে।

TOMADER RANI

আরও পড়ুন : নায়ক-নায়িকা থেকে পার্শ্বচরিত্র, স্টার জলসার অভিনেতারা কে কত বেতন পান?

শুধু গল্প নয়, গল্পের প্রধান দুই চরিত্র অর্থাৎ নায়ক এবং নায়িকাকেও বেশ পছন্দ হয়েছে দর্শকদের। টেলিভিশনের পর্দায় একেবারে নতুন মুখ হলেও দুজনের অভিনয় প্রোমোর প্রথম ঝলকেই দর্শকদের নজর কেড়েছে। আর তা ছাড়া সিঙ্গেল মেয়েদের জীবন সংগ্রাম টিভির পর্দায় ফুটে উঠলে সেই সিরিয়ালের টিআরপিও হু হু করে বাড়ে। তাই স্টার জলসার নতুন সিরিয়ালকে অনুরাগের ছোঁয়াকে টক্কর দেওয়ার মত সিরিয়াল বলেই মনে করছেন দর্শকরা।

আরও পড়ুন : ‘ডিভোর্সী’ হলেও এই অভিনেতার জন্য আজও ‘সিঙ্গেল’ রচনা ব্যানার্জী! খুল্লামখুল্লা প্রেম নিবেদন করলেন অভিনেত্রী