২০০ কোটির ‘মন্নতে’র বিদ্যুৎ খরচ কত? ফাঁস হল শাহরুখ খানের বাড়ির বিদ্যুৎ বিল

শাহরুখ খানের বাড়িতে বিদ্যুৎ বিল কত টাকা আসে?

Riya Chatterjee

Published on:

Mannat Electricity Bill Per Month : মুম্বাইয়ের বিলাসবহুল এলাকাতে রাজপ্রাসাদের মত ‘মান্নাত’ (Mannat) বাড়িতে রাজার হালেই থাকেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তিনি বলিউড (Bollywood) -র কিং খান বলে কথা! তার এবং তার পরিবারের সদস্যদের লাইফ স্টাইল রাজা-রাজড়া থেকে কম নয়। ২০০ কোটি টাকার ‘মন্নত’ বাড়িতে সপরিবারে থাকেন শাহরুখ। সেই বাড়িতে এক মাসের বিদ্যুৎ খরচ কত আসে জানেন?

শাহরুখ খানের স্বপ্নের রাজপ্রাসাদ মন্নত। আজ থেকে প্রায় ৩০ বছর আগে নিজের সমস্ত জমা-পুঁজি দিয়ে এই বাড়িটি কিনেছিলেন শাহরুখ খান এবং গৌরী খান (Gauri Khan)। বিয়ের পর শাহরুখ-গৌরীর দাম্পত্য জীবনের প্রায় সবটুকু সময় এখানেই কেটেছে। এখানেই জন্মেছে তাদের তিন সন্তান আরিয়ান খান (Aryan Khan), সুহানা খান (Suhana Khan) এবং আব্রাম খান (AbRam Khan)

SHAH RUKH KHAN MANNAT PRICE

মন্নতের অন্দরমহলে কার্যত বাইরের কারও প্রবেশের অধিকার নেই। এই বাড়ির অন্দরমহলের কিছু কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পাওয়া যায়। শাহরুখ খানের বাড়ির অন্দরমহল দেখলে চোখ জুড়িয়ে যাবে। সেখানে সবরকম উন্নত সুযোগ-সুবিধা রয়েছে। এই বাড়ির মধ্যে রয়েছে অসংখ্য ঘর। কাজেই বাড়িতে বিদ্যুৎ খরচ কিছু কম আসে না।

শাহরুখের বাড়িতে বিদ্যুতের বিল কেমন আসে সে কথা জানতে ইচ্ছে হয় তার ভক্তদের। কিং খানের এক ভক্ত তো কৌতুহল চেপে রাখতে না পেরে সরাসরি তার কাছে এই প্রশ্ন করে বসেন। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই ‘আস্ক মি এনিথিং’ পর্ব নিয়ে হাজির হন শাহরুখ। ১০-১৫ মিনিটের ওই সময়ে শাহরুখকে যে কোনও প্রশ্ন করতে পারেন তার ভক্তরা। শাহরুখ তার উত্তরও দেন।

MANNAT

শাহরুখ খানের কাছে যখন এই প্রশ্ন এসে পৌঁছায় তখন তিনি বেশ মজা করেই উত্তরটা দেন। তার বাড়িতে বিদ্যুৎ বিল কত আসে সেই উত্তর তিনি এড়িয়ে যাননি। তবে মজা করে উত্তরটা দিয়েছেন, “আমার বাড়িতে ভালবাসার আলো ছড়িয়ে থাকে সবসময়। তা দিয়েই বাড়ি আলোকিত হয়ে থাকে। বিল আসে না।” কিন্তু শাহরুখের বাড়ির ইলেক্ট্রিসিটি বিল আপনাকে সত্যিই চমকে দেবে।

MANNAT 1

আরও পড়ুন : নীতা আম্বানির স্কুলের বেতন কত? কোন ১০ তারকা সন্তান এখানে পড়াশোনা করছেন জানেন

আসলে বলিউড তারকাদের বাড়ির ইলেক্ট্রিসিটি বিল যা আসে তা আকাশ ছোঁয়া। বিশেষ করে শাহরুখ খান তার বাড়ির জন্য বলিউড তারকাদের মধ্যে সর্বাধিক ইলেকট্রিসিটি বিল দিয়ে থাকেন। শোনা যায় তার বাড়িতে বিদ্যুৎ খরচ নাকি মাসের ৪৩ থেকে ৪৫ লক্ষ টাকা! যা কোনও কোনও মানুষের সারা জীবনের রোজগারের সমান।

আরও পড়ুন : বাঙালি মেয়েকে কাজ দেয়নি বলিউড! মাত্র ২৮ বছরেই কেন অভিনয় ছেড়ে দেন সুস্মিতা সেন?