নায়ক-নায়িকা থেকে পার্শ্বচরিত্র, স্টার জলসার অভিনেতারা কে কত বেতন পান?

স্টার জলসার অভিনেতারা কে কত বেতন পান? এই টাকায় আস্ত ফ্ল্যাট কেনা হয়ে যাবে

Riya Chatterjee

Published on:

Star Jalsha Actors Salary : বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) কার্যত এই মুহূর্তে দর্শকদের বিনোদন যোগানোর ক্ষেত্রে অনেক বড় মাধ্যম। আবার তারকাদের ক্ষেত্রে উপার্জনের অনেক বড় রাস্তা খুলে দিয়েছে স্টার জলসা (Star Jalsha), জি বাংলার মত চ্যানেলগুলো। এমনকি অনেক বড় বড় টলিউড তারকাকেও এখন বাংলা সিরিয়ালে মুখ দেখাতে দেখা যায়। জানেন কি স্টার জলসা তাদের নায়ক-নায়িকা এবং পার্শ্ব চরিত্রের অভিনেতাদের কত টাকা পারিশ্রমিক দেয়?

সম্প্রতি এই চ্যানেলের অন্যতম জনপ্রিয় সিরিয়াল গাঁটছড়া (Gaatchora) -র কলাকুশলীদের বেতন প্রকাশ্যে এসেছে। এই সিরিয়ালটি একসময় চ্যানেলের সেরা সিরিয়ালগুলোর মধ্যে অন্যতম ছিল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) এবং শোলাঙ্কি রায় (Solanki Roy)। তবে গৌরবকে এখনও সিরিয়ালে দেখা গেলেও শোলাঙ্কি বেশ কয়েক মাস আগেই সিরিয়াল ছেড়ে চলে গিয়েছেন।

GAATCHORA

টিআরপি কমে যাওয়ার কারণে ‘গাঁটছড়া’কে রাতের স্লটে পাঠিয়ে দেওয়া হয়। তবে তাতে কিন্তু কলাকুশলীদের বেতন কমেনি। প্রথমে এই সিরিয়াল যখন শুরু হয় তখন নায়ক ঋদ্ধিমান চরিত্রে অভিনয় করার জন্য গৌরব চ্যাটার্জী মাসে ৩ লক্ষ টাকা বেতন পেতেন। আর শোলাঙ্কি পেতেন ২ লক্ষ ৪০ হাজার টাকা। কিন্তু পরে তাদের বেতন বেড়েছিল।

পরে যখন সিরিয়ালের জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছায় তখন গৌরব পেতেন ৪ লক্ষ টাকা করে। আর ধারাবাহিক থেকে বিদায় নেওয়ার সময়। শোলাঙ্কির বেতন ছিল তিন লক্ষ ৬০ হাজার টাকা। এছাড়া এই ধারাবাহিকের অন্যান্য পার্শ্ব চরিত্রের অভিনেতা এবং অভিনেত্রীদের বেতন সম্পর্কেও জানা গিয়েছে। তারাও কিন্তু কিছু কম টাকা পান না।

GAATCHORA

রাহুল ওরফে অনিন্দ্য চ্যাটার্জী (Anindya Chatterjee) শুরুতে ১ লক্ষ ৮০ হাজার টাকা পেতেন। পরে তা বেড়ে দাঁড়ায় ২ লক্ষ ৯০ হাজার টাকায়। দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য প্রথমে পেতেন ২ লক্ষ ২০ হাজার টাকা। পরে তার টাকার অংকটা বেড়ে ৩ লক্ষ টাকায় পৌঁছায়। বনি পেতেন ১ লক্ষ টাকা করে, এখন তিনি পান ১ লক্ষ ৯০ হাজার টাকা অর্থাৎ প্রায় ২ লক্ষ টাকার কাছাকাছি।

আরও পড়ুন : মায়ের থেকেও ভালো শাশুড়ি মা! ‘সন্ধ্যাতারা’র বিজয়া মাঠানের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

‘গাঁটছড়া’র নতুন প্রজন্মে যারা রয়েছেন তারাও কিন্তু কিছু কম পান না। গঙ্গা এখন পান ১ লক্ষ টাকা। এছাড়া ঋদ্ধিমান সিংহ রায়ের মায়ের চরিত্রে অভিনয় করার জন্য জুন মালিয়া দিন-পিছু ১৫ হাজার টাকা পান। অর্থাৎ যেদিন যেদিন তার শুটিং থাকে, সেই দিনের জন্য তিনি ১৫০০০ টাকা করে পান।

আরও পড়ুন : একবার নয়, দুবার নয়! ২৫ বার বিয়ের পিঁড়িতে বসেছেন এই ভারতীয় অভিনেত্রী