লাখ টাকা সঙ্গে কোটি টাকার নেকলেস, রইল ইস্মার্ট জোড়ি বিজেতার পুরস্কারের তালিকা

ইস্মার্ট জোড়ির বিজয়ী সৌরভ-সুস্মিতা, রেজাল্টে খুশি নন নেটিজেনরা

Star Jalsha`s Ismart Jodi Winner Prize List

বহুদিন বাদে আবার পর্দার সামনে দেখা মিলেছিল রাজা গোস্বামী (Raja Goswami) এবং মধুবনী গোস্বামী (Madhubani Goswami) জুটির। স্টার জলসার (Star Jalsha) ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi) মঞ্চ সেই সুযোগ করে দেয় দর্শকদের। এই মঞ্চে শুধু রাজা-মধুবনী একা নন, তাদের সঙ্গে বাংলা টেলিভিশনের আরও অনেক জনপ্রিয় জুটিও ছিলেন। সদ্য এই প্রতিযোগিতার ফাইনাল পর্বের সম্প্রচার হয়েছে। প্রকাশ্যে এসেছে বিজেতাদের নাম।

এই রিয়েলিটি শোয়ের মঞ্চে নামিদামি সেলিব্রিটি দম্পতিদের প্রতিযোগিতাতে অংশ নিতে দেখা গিয়েছে। তাদের ব্যক্তিগত জীবনের নানা অজানা কথাও জেনেছেন ভক্তরা। টিআরপিতে তেমন ভাল ফলাফল করতে না পারলেও দর্শকদের বেশ পছন্দের শো ছিল এটি।

গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে এসে বিজয়ী হয়েছেন সৌরভ সাহা এবং তার স্ত্রী সুস্মিতা। অন্যদিকে দর্শকদের বিচারে সেরা হয়েছেন রাজা এবং মধুবনী। যদিও এই ফলাফল রাজা এবং মধুবনী সমর্থকদের মোটেও পছন্দ হয়নি। এই শোয়ের সকল জুটিরই ফ্যান বেস রয়েছে। তবে প্রথম থেকেই দর্শকদের বিচারের সেরা ছিলেন রাজা-মধুবনী।

গ্র্যান্ড ফিনালের মঞ্চে সঞ্চালক জিতের পাশাপাশি উপস্থিত ছিলেন সুপারস্টার দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এছাড়াও গানে গানে আসল মাতানোর জন্য উপস্থিত ছিলেন শান এবং তার স্ত্রী রাধিকা। জমজমাট সেলিব্রেশনের মধ্যে দিয়েই গ্র্যান্ড ফিনালে পর্ব সম্পন্ন হয়েছে।

শো টপার হিসেবে সৌরভ এবং সুস্মিতার হাতে জিৎ তুলে দিয়েছেন এক লক্ষ টাকার চেক। সেই সঙ্গে হীরের নেকলেসও পেয়েছেন সুস্মিতা। তবে সৌরভ-সুস্মিতা বিজয়ীর মুকুট আদায় করে ফেললেও দর্শকরা এতে এতটুকুও খুশি নন। তাদের বিচারে রাজা-মধুবনীই ছিলেন সেরা। এই পুরস্কার পাওয়ার যোগ্য ছিলেন তারাই।

যদিও রাজা-মধুবনী দর্শকদের পছন্দের জুটি হিসেবে পপুলার চয়েস বেস্ট জোড়ি পুরস্কার পেয়েছেন। এতে কিছুটা হলেও সান্তনা পেয়েছেন তাদের ভক্তরা। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে দর্শকরা আপন আপন পছন্দ জাহির করছেন। সৌরভ-সুস্মিতা, রাজা-মধুবনী ছাড়াও পুরস্কারের দাবিদার হিসেবে উঠে আসছে অন্যান্য তারকা জুটিদের নাম।