শুরু হচ্ছে বিগ বস ১৬, রইল প্রতিযোগিদের তালিকা এবং রিলিজ ডেট

আসছে বিগ বস ১৬, প্রকাশ্যে এল প্রতিযোগীদের নাম এবং রিলিজ ডেট

Bigg Boss 16 Contestants List

প্রত্যেকবারের মতো এবারেও বিগ বসের (Big Boss) নতুন সিজন নিয়ে আসছেন সালমান খান (Salman Khan)। বলিউডের পাশাপাশি গত এক দশকেরও বেশি সময় ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন সালমান। তার হাত ধরে বিগ বস রিয়েলিটি শো পেয়েছে দারুণ জনপ্রিয়তা। সেই সঙ্গে জনপ্রিয় হয়েছেন এখানে অংশগ্রহণকারীরাও।

বিগ বসের ১৫ তম সিজন ছিল দারুণ হিট। প্রত্যেকবারের মতই দর্শকদের জন্য ছিল নানা চমক। এবার বিগ বস সিজন ১৬ নিয়ে আসছেন সালমান। ইতিমধ্যেই শো শুরু করার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে বিগ বসের ঘরের নানা ছবি। এর আগের সিজনে জঙ্গলে তাঁবু খাটিয়ে থাকতে হয়েছিল বিগ বসের প্রতিযোগীদের। যতদূর জানা যাচ্ছে, এই দফায় বিগ বসের থিম হবে অ্যাকোয়া।

থিমের পাশাপাশি বিগ বসের আসন্ন সিজনের প্রতিযোগীদের সম্ভাব্য তালিকা নিয়েও শুরু হয়েছে জল্পনা। ইতিমধ্যেই বেশ কয়েকজন সম্ভাব্য প্রতিযোগীর নাম এসেছে প্রকাশ্যে। সালমান খানের এই রিয়েলিটি শোতে প্রতিযোগী হিসেবে এর আগে উপস্থিত থেকেছেন হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির নামিদামি তারকারা। আবার সোশ্যাল মিডিয়ার সূত্রে সেলিব্রিটিরাও প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পেয়েছিলেন।

আসন্ন সিজনে নাকি টিভি দুনিয়ার পাশাপাশি বলিউডের বেশ কিছু তারকাও বিগ বস হাউসে থাকবেন বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই প্রতিযোগীদের তালিকায় হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় মুখ প্রাচী দেশাই এবং অঙ্কিতা লোখাণ্ডের নাম আছে বলে শোনা যাচ্ছে। ‘কসম সে’ সিরিয়ালের বাণী এবং ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের অর্চনা হাউসে আসছেন শুনেই দারুণ খুশি ভক্তরা।

এছাড়াও দিশা পারমার, মোহিত শেহগল, ভিভিয়ান ডি সেনা, কণিকা মান, শায়শা শিন্ডে, অঞ্জলি অরোরা এই সিজনের প্রতিযোগী হবেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই ৮ তারকার সঙ্গে বিগ বস নির্মাতারা কথা বলে নিয়েছেন। শীঘ্রই শুরু হবে বিগ বসের নতুন সিজন।