শেষ হচ্ছে খড়কুটো, প্রকাশ্যে এল অন্তিম সম্প্রচারের তারিখ

আসছে নতুন সিরিয়াল, শেষ হচ্ছে খড়কুটো, প্রকাশ্যে এল অন্তিম সম্প্রচারের তারিখ

২ বছর আগে বাংলা টেলিভিশনের পর্দায় শুরু হয়েছিল ‘খড়কুটো’ (Khorkuto) নামের একটি ফ্যামিলি ড্রামা। স্টার জলসার এই ধারাবাহিক প্রথম দিন থেকেই দর্শকদের নজর কেড়ে নেয়। প্রাণোচ্ছল গুনগুন হাসিখুশি মুখার্জি পরিবারের বউ হয়ে আসার পর থেকে এই টিআরপি বেড়েছিল তরতরিয়ে। যদিও এই ধারাবাহিক নিয়ে সমালোচনাও কিছু কম হয়নি।

কিন্তু কিছুদিন যেতে না যেতেই জনপ্রিয়তা হারিয়ে ফেলে খড়কুটো। নানা কারণে ট্রোলড হতে হয় গুনগুন এবং ধারাবাহিকের অন্যান্য সদস্যদের। গুনগুনের প্রাণবন্ত স্বভাব ‘ন্যাকামি’ মনে হতে থাকে দর্শকের। ধারাবাহিক বন্ধের ডাক দিতে থাকেন দর্শকরা। এবার সত্যি সত্যিই ‘খড়কুটো’ বন্ধ হওয়ার মুখে। খুব তাড়াতাড়িই ধারাবাহিকের গল্পে ইতি টানতে চলেছেন নির্মাতারা।

Khorkuto Actor Koushik Roy introduces His Daughter with Netizens

২০২০ সালের ১৭ই আগস্ট ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছিল। লীনা গাঙ্গুলির নতুন সিরিয়াল আগ্রহ ভরে দেখেছেন দর্শকরা। এবার শোনা যাচ্ছে এই আগস্ট মাসেই নাকি শেষ হয়ে যাবে ধারাবাহিকটি। শেষ সম্প্রচারের তারিখটাও জানা যাচ্ছে। এই খবর পেয়ে ভক্তদের মন বেশ খারাপ।

টি আর পি কমে যাওয়ার কারণে খড়কুটোর স্লট বদলে দেয় চ্যানেল। সন্ধ্যা ৭.৩০ টার প্রাইম স্লট থেকে নামিয়ে দুপুরের স্লটে দিয়ে দেওয়া হয় ধারাবাহিকটিকে। তারপরেও প্রায় এক বছর চলল ধারাবাহিকটি। এরপর ধারাবাহিকের গল্পেও এসেছিল পরিবর্তন। সৌগুনের ট্র্যাকের পাশাপাশি সাজিকে নিয়ে নতুন করে গল্প সাজিয়েছিলেন লেখিকা।

Who will Replace Abhishek Chatterjee in Khorkuto and Mohor

এখন ধারাবাহিকের সাজি এবং অর্জুনের বিয়ের ট্র্যাক চলছে। মুখার্জি পরিবারের খুশির সানাই বাজবে আবার। এই খুশির মরসুমেই এল দুসংবাদ। আগস্ট মাসের কবে ধারাবাহিকটি বন্ধ হবে তা জানা গেল। তাই এখন মন খারাপ দর্শকদের।

আগামী আগস্ট মাসের ৫ তারিখেই নাকি শেষ হয়ে যাচ্ছে খড়কুটোর যাত্রা। যদিও চ্যানেলের তরফ থেকে অফিসিয়ালি কিছুই জানানো হয়নি। তবে স্টুডিও পাড়া সূত্রে এমনটাই খবর পাওয়া যাচ্ছে। ধারাবাহিক শেষ হলে গুনগুন ওরফে তৃণা স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের মেন্টর হিসেবে দেখা যাবে।