শেষ হয়ে গেল খুকুমণি হোম ডেলিভারি, প্রকাশ্যে এল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

Riya Chatterjee

Updated on:

মাত্র ৫ মাস আগেই স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’র (Khukumoni Home Delivery) যাত্রা। ধারাবাহিকটি ক্রমে দর্শকদের মনে জায়গা করে নিতে শুরু করে। খুকুমণির চোখা চোখা ডায়লগ অন্যান্য ধারাবাহিকগুলোকে ‘পেঁপে দিয়ে চেপে’ দিয়ে টিআরপিতে সেরার সেরা জায়গা দখল করেছে। তবে বিগত কয়েক সপ্তাহে অবশ্য ধারাবাহিকের টিআরপি কমেছে। এরইমধ্যে ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নিল চ্যানেল। খুকুমণির জায়গায় আসছে নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’ (Bouma Ekghor)।

সাধারণ একটি মেয়ের খাবারের হোম ডেলিভারি ব্যবসার প্রেক্ষাপটে এগিয়েছিলে ধারাবাহিকের গল্প। সেই সূত্রে ধারাবাহিকের নায়ক বিহানের সঙ্গে তার পরিচয়। বিহান মানসিক প্রতিবন্ধী। তাকে খাবার খাওয়ানোর দায়িত্ব নিয়েছিল খুকুমণি। এরপর তাকে বিয়ে করলে তার সারা জীবনের দায়িত্ব নেয় খুকুমণি। বিহানকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনাই ছিল তার মূল লক্ষ্য। তবে তা সম্পন্ন হওয়ার আগেই বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক।

হঠাৎ ধারাবাহিক বন্ধের খবর মিলতেই মন খারাপ ভক্তদের। শোনা যাচ্ছে, চ্যানেল এবং ধারাবাহিক নির্মাতাদের মধ্যে মনোমালিন্যের ফল ভোগ করতে হচ্ছে খুকুমণিকে। খুব তাড়াতাড়িই এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। চ্যানেলের তরফ থেকে ইতিমধ্যেই আসন্ন ধারাবাহিক ‘বৌমা একঘর’ এর সম্প্রচারের সময় জানিয়ে দেওয়া হয়েছে। আগামী ২রা মে থেকে ‘খুকুমণি হোম ডেলিভারি’র স্লট দখল করবে ‘বৌমা একঘর’।

খুব স্বভাবতই এখন দর্শকদের মনে প্রশ্ন উঠছে আগামী ‘খুকুমণি হোম ডেলিভারি’ কি তাহলে এখনই বন্ধ হয়ে যাচ্ছে নাকি অন্য কোনও স্লটে সম্প্রচার করা হবে? তবে স্টুডিও পাড়া সূত্রে খবর, বিহান এবং খুকুমণির গল্প এখানেই শেষ হচ্ছে। আগামী ১লা মে ধারাবাহিকের শেষ সম্প্রচার। গত বছরের ১লা নভেম্বর এই ধারাবাহিকটি শুরু হয়েছিল। মাত্র ৫ মাসেই নতুন ধারাবাহিকের এই পরিণতি মেনে নিতে পারছেন না ভক্তরা।

টেন্ট সিনেমার আওতায় আসছে ‘বৌমা একঘর’। এই ধারাবাহিকের হাত ধরেই ফের পর্দায় ফিরছেন সুস্মিতা দে। জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকটি সদ্য শেষ হয়েছে। সেই ধারাবাহিকের নায়িকা সুস্মিতা এবার স্টার জলসার নতুন বৌমা হয়ে আসছেন! ‘ফেলনা’ ধারাবাহিকের দেবজ্যোতি রায়চৌধুরীর সঙ্গে নতুন ধারাবাহিকে জুটি বেঁধেছেন তিনি।