তলানিতে টিআরপি, বন্ধের মুখে স্টার জলসার আরও এক ধারাবাহিক, আসছে নবাব নন্দিনী

দর্শকের দাবি মেনে স্টার জলসায় বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক, চরম সিদ্ধান্ত নিল চ্যানেল

Star Jalsha Poular Serial Gangaram is Going to Off Air Soon

অবশেষে দর্শকদের স্বস্তি দিয়ে এবার শেষ হতে চলেছে বহু দিনের পুরনো একটি ধারাবাহিক (Bengali Mega Serial)। এতদিন যে ধারাবাহিক নিয়ে দর্শকদের এত অভিযোগ ছিল, যে ধারাবাহিকটি বন্ধ হচ্ছে না বলে রীতিমতো আন্দোলন করতে শুরু করেছিলেন দর্শকরা, স্টার জলসার (Star Jalsha) সেই ধারাবাহিক এবার বন্ধ হতে চলেছে। নতুন ধারাবাহিক নবাব নন্দিনীর আগমনের কারণে স্লট ছেড়ে দিতে এবার শেষমেষ বন্ধই হচ্ছে ধারাবাহিকটি।

এতক্ষণে কি আন্দাজ করতে পেরেছেন এখানে কোন ধারাবাহিকের কথা বলা হচ্ছে? ধারাবাহিকটি কিন্তু মুখ্যমন্ত্রীর বেশ প্রিয়! আসলে এবার স্টার জলসার সিদ্ধান্ত অনুসারে বন্ধ করে দেওয়া হচ্ছে গঙ্গারাম (Gangaram)। সদ্য এই ধারাবাহিকের শেষ দিনের শুটিং হয়ে গেল। জানিয়ে দেওয়া হল শেষ সম্প্রচার হবে কবে।

গঙ্গা-টায়রার যুগলবন্দিতে এই ধারাবাহিক দর্শকদের সেভাবে নজর কাড়তে পারেনি। অভিনেতা অভিষেক বসু এবং অভিনেত্রী সোহিনীর জুটিতে ভর দিয়ে তবুও অনেকদিন চলেছে এই ধারাবাহিক। তিতিবিরক্ত হয়ে পড়েছিলেন দর্শকরা। অবশেষে তাদের মনের ইচ্ছাপূরণ হল।

সদ্য গঙ্গারামের সেটে শেষ দিনের শুটিংয়ের সেলিব্রেশন হল। রীতিমতো কেক কেটে গোটা টিম রীতিমতো হই হই করে উদযাপন করল শেষের দিনটা। সেই ২০২০ সালের ডিসেম্বর মাস থেকে শুরু হয়েছিল ধারাবাহিকটি। সম্ভবত জুলাই মাসের মাঝামাঝিই গঙ্গারাম ধারাবাহিকের শেষ সম্প্রচার হতে চলেছে।

স্টুডিও পাড়া সূত্রে খবর, আগামী ১৫ই জুলাই রাত ১০ টা নাগাদ শেষবারের মতো গোটা টিমকে দেখা যাবে অনস্ক্রিন। যদিও আপাতত এর কোনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে এই খবর পেয়ে দর্শকরা বেজায় খুশি। আসলে স্টার জলসা নবাব নন্দিনী ধারাবাহিকটি আনছে। এই ধারাবাহিককে জায়গা করে দিতে হলে স্লট খালি করতেই হবে।

Nabab Nandini

তবে সম্ভবত নবাব নন্দিনীকে রাত ১০ টার স্লটে পাঠানো হবে না। আপাতত মন ফাগুন কিংবা গোধূলি আলাপের জায়গায় আনা হতে পারে নতুন ধারাবাহিকটিকে। বদলে পুরোনো ধারাবাহিককে পাঠিয়ে দেওয়া হতে পারে ওই ফাঁকা স্লটে।