দর্শকের অভাবে ধুঁকছে টিআরপি, বদলে যাচ্ছে মন ফাগুনসহ একাধিক ধারাবাহিকের স্লট

ফের বদলে যাচ্ছে স্টার জলসার টাইম স্লট, চ্যানেলের কোপে মন ফাগুনসহ একাধিক ধারাবাহিক

New Twist on Mon Phagun Rishi and Pihu will Separate Again

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মন ফাগুন’ (Mon Phagun)। এই ধারাবাহিক দর্শকরা দারুণ পছন্দ করেন তা আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। কিন্তু এই বাংলা ধারাবাহিক গত সপ্তাহে টিআরপি তালিকায় জায়গা পায়নি। অন্যদিকে ওই স্লটে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ হয়েছে বেঙ্গল টপার। কাজেই ‘মন ফাগুন’ এখন বেশ দুর্বল হয়ে পড়েছে।

এদিকে স্টার জলসা কিন্তু জি বাংলাকে টেক্কা দেওয়ার জন্য নিত্যনতুন পন্থা খুঁজে চলেছে। শীঘ্রই স্টার জলসাতে আসছে দুটি নতুন ধারাবাহিক। প্রাইম টাইম স্লটই পাবে এই দুই ধারাবাহিক। অতএব দুটি পুরনো ধারাবাহিকের কপালে ঝুলছে খাঁড়া। এই পরিস্থিতিতে স্টার জলসার টাইম স্লটে যে আবার ব্যাপক পরিবর্তন আসতে চলেছে তা বলাই বাহুল্য। যে ধারাবাহিকের টিআরপি কমে যায়, সেই ধারাবাহিক হয় বন্ধ করে দেওয়া হচ্ছে, আর নয় তো রাতের স্লটে পাঠিয়ে দেওয়া হচ্ছে। ‘মন ফাগুন’ এর সঙ্গেও কি তেমন কিছু হবে?

‘মন ফাগুন’র ভক্তরা কিন্তু অশনি সংকেতের আভাস পাচ্ছেন। আগস্ট মাস থেকে যে দুটি নতুন ধারাবাহিক শুরু হচ্ছে তাদের সম্ভাব্য প্রাইম স্লট সন্ধে ৬ টা এবং রাত ৮.৩০। কাজেই ‘মন ফাগুন’ যদি টিআরপির লড়াইয়ে ভালো ফলাফল দেখাতে না পারে তাহলে এই ধারাবাহিকের স্লট যাবে বদলে।

একদিকে গত সপ্তাহের টিআরপির সেরা দশের তালিকা থেকে বেরিয়ে গিয়েছে ‘মন ফাগুন’। অন্যদিকে এই ধারাবাহিকের বিপরীতে জি বাংলার সিরিয়াল হয়েছে বেঙ্গল টপার। আগামী সপ্তাহটা তাই বেশ গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে টিআরপি তালিকাতে ভালো ফলাফল করতে না পারলে ‘মন ফাগুন’কে সরিয়ে দেওয়া হতে পারে। হয়তো বা ধারাবাহিকের এখানেই ইতি হতে পারে।

যদিও এখনই ধারাবাহিক বন্ধের মতো পরিস্থিতি আসেনি বলে মনে করছেন ভক্তরা। কারণ ধারাবাহিকে এখন নতুন মোড় আসা বাকি। তবে স্লট বদলে রাতের দিকে কিংবা দুপুরের দিকে চলে যেতে পারে ধারাবাহিক। তাই ‘মন ফাগুন’ ভক্তদের মন খুবই খারাপ।