আসছে মন ফাগুনের দ্বিতীয় সিজন, ধারাবাহিকের অন্তিম সম্প্রচার দেখে দারুণ খুশি ভক্তরা

Riya Chatterjee

Published on:

২১শে আগস্ট শেষ হয়ে গেল দর্শকদের অতি পছন্দের ধারাবাহিক মন ফাগুন (Mon Phagun)। স্টার জলসার (Star Jalsha) এই সিরিয়াল মিস করতে শুরু করেছেন দর্শকরা। সেই জায়গায় নতুন ধারাবাহিক এসেছে বটে কিন্তু ঋষি-পিহুর ভক্তরা দারুণ মনমরা। তবে ধারাবাহিকের অন্তিম সম্প্রচার দেখে কিন্তু মন খারাপের ভাবটা কেটে গিয়েছে তাদের। সেই জায়গায় ভর করেছে এক নতুন উন্মাদনা।

টিআরপি তালিকাতে এঁটে উঠতে না পারলেই একের পর এক ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে। প্রথম প্রথম ভাল টিআরপি দিতে পারলেও মন ফাগুন শেষের দিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টারের বিপরীতে টিকতে পারছিল না। অবশেষে ঋষিরাজ এবং পিহুর গল্প কাহিনী অসমাপ্ত রেখে মাঝ পথেই বিদায় নিল মন ফাগুন। সেই কারণেই ধারাবাহিকের অন্তিম পর্ব আশা যোগাচ্ছে ভক্তদের মনে।

সব ধারাবাহিকেরই শেষ থাকে। তবে মন ফাগুন খুব তাড়াতাড়িই শেষ হয়ে গেল। মাত্র এক বছরের মাথায় ধারাবাহিকের এই পরিণতির জন্য প্রস্তুত ছিলেন না ভক্তরা। এদিকে গল্পও অনেকখানি বাকি থেকে গেল। এখনও অনেক প্রশ্ন রয়েছে দর্শকদের মনে। শেষ পর্বে থাকলো বিশেষ ইঙ্গিত। কারণ শেষ পর্বে দেখানো হয় রোহনের খপ্পর থেকে রোমিও পিহু এবং তার দিদিকে রক্ষা করে। কিন্তু পিহু তাকে চিনতে পারে না।

সাধারণত বেশিরভাগ ধারাবাহিকের শেষের দিকে নায়ক-নায়িকার মিল দেখানো হয়। কিন্তু মন ফাগুন ধারাবাহিক একেবারেই আলাদাভাবে শেষ হল। পিহু বুঝেই উঠতে পারেনি যে রোমিওই তার টুবাইদা। পিহু যখন ঋষিকে বলে, “আমার মন বলছে তুমি রোমিও নও। তুমি আমার টুবাইদা।” ঋষি তাকে উত্তর দেয়, “আমি তোমার টুবাইদা না রোমিও সেটা না হয় সাসপেন্সই থাক।”

এভাবেই সাসপেন্স বজায় রেখে শেষ হয়ে গেল মন ফাগুন। এই দৃশ্য দেখেই তাই ভক্তরা মনে করছেন শীঘ্রই মন ফাগুনের দ্বিতীয় সিজন আসবে। এর আগে যেমন ‘এখানে আকাশ নীল’ এর দ্বিতীয় সিজন এসেছিল, সেরকমই মন ফাগুনের দ্বিতীয় সিজন নিয়েও দর্শকদের মধ্যে তুমুল উন্মাদনা দেখা যাচ্ছে। তবে গল্প আবার যেখানে শেষ হয়েছে সেখান থেকেই শুরু করার আর্জি জানাচ্ছেন ভক্তরা।

New Twist on Mon Phagun Rishi and Pihu will Separate Again

মন ফাগুনের সাম্প্রতিক পর্ব দেখে তাই সোশ্যাল মিডিয়াতে দর্শকরা তাদের দাবি জানাতে শুরু করেছেন। তাদের আবদার গল্প এখনও অনেকটাই বাকি রয়ে গিয়েছে। তাই হিরো এবং হিরোইনকে এক রেখে কিছুদিন পর আবার নতুন করে মন ফাগুনকে ফেরানোর আবদার করছেন তারা। শন বন্দ্যোপাধ্যায় এবং সৃজলা গুহকে আবারও জুটি হিসেবে দেখতে চান তারা।