খলনায়িকা থেকে নায়িকা, রইলো খুকুমণি হোম ডেলিভারির অভিনেত্রীর আসল পরিচয়

সাঁঝের বাতির চুমকি থেকে খুকুমণি, রইলো খুকুমণি হোম ডেলিভারির অভিনেত্রীর আসল পরিচয়

আগামী পয়লা নভেম্বর থেকে দেশের মাটির জায়গা নিতে আসছে খুকুমণি হোম ডেলিভারি (Khukumoni Home Delivery)। খুকুমণির রান্নার জাদুতে কি বাঙালি দর্শকের মন ভিজবে? আপাতত নতুন ধারাবাহিক নিয়ে ভীষণ উত্তেজিত দর্শক। চ্যানেলের তরফ থেকে বারংবার ধারাবাহিকে প্রোমো দেখানো হচ্ছে টেলিভিশনের পর্দায় এবং সামাজিক পাতায়।

যারা ইতিমধ্যেই প্রোমো দেখে ফেলেছেন তারা নিঃসন্দেহেই খুকুমণিকে চিনেও ফেলেছেন। এই চরিত্রে অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। তাকে এর আগে সাঁঝের বাতি ধারাবাহিকে চারুর বোন চুমকির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। সাঁঝের বাতি নতুন পৃথিবীর নতুন সিজনে অবশ্য তার দেখা মেলেনি। এই ধারাবাহিকে তার চরিত্রটি ছিল খল। খল নায়িকা হিসেবে অভিনয় শুরু করলেও শীঘ্রই নায়িকা হয়ে পর্দায় ফিরছেন দীপান্বিতা।

দীপান্বিতা রক্ষিত অভিনয় শুরু করার আগে মডেলিং করতেন। অভিনয় ছাড়াও তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। তার বাড়ি বাঁকুড়াতে। তবে তার ছোটবেলাটা কেটেছে কলকাতাতেই। কলকাতাতেই ছোট থেকে বড় হয়ে উঠেছেন দীপান্বিতা। যদিও বাবার চাকরির কারণে কিছুদিন তাদের রাঁচিতে থাকতে হয়েছিল। দীপান্বিতা রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে নিজের পড়াশোনা শেষ করেছেন।

আসন্ন ধারাবাহিকে তাকে নিতান্তই এক সাধারণ গ্রামের মেয়ে বলে মনে হলেও তিনি কিন্তু বেশ স্মার্ট এবং আধুনিকা। ফ্যাশন সম্পর্কে তার সচেতনতা প্রবল। সামাজিক মাধ্যমে তার ফলোয়ার্সের সংখ্যাও অনেক। মডেলিং তো বটেই, প্রথম প্রজেক্টে খল নায়িকা হিসেবে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এবার দর্শক তাকে দেখবেন নায়িকার ভূমিকায়।

ধারাবাহিকের প্রধান চরিত্র খুকুমণি পেশায় একজন হোম ডেলিভারি ব্যবসায়ী। ধারাবাহিকের ট্যাগলাইনে বলা হয়েছে, “শীত গ্রীষ্ম বর্ষা যেকোনো সময় অর্ডার দিন, খাবার পৌঁছে যাবে ৩৬৫ দিন”। এই হোম ডেলিভারির ব্যবসা করতে গিয়েই নায়কের সঙ্গে পরিচয় হবে নায়িকার। ধারাবাহিকের নায়ক বদমেজাজি, মানসিকভাবে অস্থিতিশীল। খুকুমণি নিজের খাবারের স্বাদ দিয়ে তার জীবনের স্বাদ বদলাবে।

ধারাবাহিকে দীপান্বিতার বিপরীতে অভিনয় করছেন ভাগ্যলক্ষী ধারাবাহিকের বোধি অর্থাৎ রাহুল মজুমদার। প্রোমোতে দেখানো হয়েছে, বিহান অর্থাৎ নায়ককে প্রতিদিন খাওয়াতে পারলে তিনগুণ বেশি টাকা পাবে খুকুমণি। তবে তাকে খাওয়াতে গিয়েই কার্যত প্রথমদিনে বিপাকে পড়ে যায় খুকুমণি। কারণ তার দিকে সেতার নিয়ে তেড়ে আসে বিহান। খুকুমণি এরপর কি করবে? জানতে হলে চোখ রাখতে হয় স্টার জলসার পর্দায়, আগামী ১লা নভেম্বর থেকে প্রতিদিন সন্ধ্যা ৬.৩০টায়।