ছেলেবেলায় ‘মিঠাই’ ধারাহিকের চরিত্ররা দেখতে কেমন ছিল, রইলো ফটো গ্যালারি

মিঠাই ধারাবাহিকের চরিত্ররা ছেলেবেলায় দেখতে কেমন ছিলেন, রইলো ফটো গ্যালারি

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকের জয়জয়কার সর্বত্র। টানা বেশ কয়েক মাস একবারের জন্যও সেরার সেরা তালিকা থেকে ছিটকে যায়নি মিঠাই। নেপথ্যে রয়েছে মিঠাই-সিদ্ধার্থের দুষ্টু-মিষ্টি রোমান্টিক কেমিস্ট্রি। অবশ্য ধারাবাহিক হিট হওয়ার পেছনে দাদাই, ঠাম্মি, শ্রীনিপা, শ্রীতমা, পিসি, রাতুল, রাজিব, শ্রীনন্দাদের ভূমিকাও কিছু কম নয়। এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো মিঠাই চরিত্রের প্রত্যেক সদস্যের ছোটবেলার ছবি।

মিঠাই ধারাবাহিকের প্রত্যেক চরিত্র দর্শকের অত্যন্ত কাছের। তারা ছোটবেলাতে কে কেমন দেখতে ছিলেন, সেই ছবি যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হবেই তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তালিকায় রয়েছেন শ্রীনিপা, শ্রীতমা, শ্রীনন্দা, মিঠাই, সিদ্ধার্থ, রাজিব, দাদাই, তোর্সা, শ্রীনিপার মা সুলতা‌।

মিঠাইয়ের জনৈক ফ্যান ক্লাবের তরফ থেকে এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছিল। ধারাবাহিকের প্রত্যেক চরিত্রের ছোটবেলার ছবি দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন নেটিজেনরা। বলাই বাহুল্য, এই ছবিগুলি চরিত্রাভিনেতাদের আসল ছোটবেলার ছবি নয়। সবটাই আসলে বেবি ফিল্টারের কামাল। এডিটিং মারফত বর্তমান চরিত্রদের বয়স কমিয়ে সেই ছবি তুলে ধরা হয়েছে সামাজিক মাধ্যমে। তবে সেই ছবি যথেষ্ট সাড়া ফেলে দিয়েছে নেট মাধ্যমে।

মিঠাই ধারাবাহিক এখন জমজমাট। মোদক বাড়িতে বসেছে বিজয়া সম্মিলনী। বাড়ির নতুন বৌমা মিঠাই তো পায়ে চোট নিয়েই দুর্দান্ত নাচের পারফরম্যান্স দিয়েছে মঞ্চে উঠে। মিঠাইয়ের নাচের ভিডিও সামাজিক মাধ্যমেও ভাইরাল হয়েছিল। এবার মোদক বাড়ির সদস্যরা এবং সঙ্গে তোর্সার ছোটবেলার ছবিও ভাইরাল সামাজিক মাধ্যমে।

বিজয়া সম্মিলনীতে মিঠাই ছাড়াও অংশগ্রহণ করেছে শ্রীনিপা, শ্রীনন্দা, রাতুল, রাজিব এবং মামাবাবু। মিঠাইয়ের সঙ্গে শ্রীনিপা, শ্রীনন্দা, রাতুলের চিত্রাঙ্গদা নৃত্যনাট্য পরিবেশন করা হয়েছে।

আরও পড়ুন : ছেলেবেলায় ‘শ্রীময়ী’ ধারাহিকের চরিত্ররা দেখতে কেমন ছিল, রইলো ফটো গ্যালারি

এছাড়াও অনুষ্ঠানের শেষে মামাবাবুর সঙ্গে রাজিবের ‘চিরদিনই তুমি যে আমার’ গানে নাচ দেখে হেসে কুটোপাটি হয়েছেন দর্শক। অনুষ্ঠানের আয়োজনে ছিল সিদ্ধার্থ, রুদ্র, মিঠাই আর হল্লা পার্টি।