টিআরপির অভাবে বন্ধের মুখে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক, হাঁফ ছেড়ে বাঁচলেন দর্শকরা

Riya Chatterjee

Published on:

গত কয়েক বছর ধরে স্টার জলসাতে (Star Jalsha) চলছে খড়কুটো (Khorkuto) ধারাবাহিকটি। গুনগুন-সৌজন্যের লাভ স্টোরি, খুনসুটি দেখে একটা সময় বেশ মজাই পেয়েছিলেন দর্শকরা। তবে ধীরে ধীরে ধারাবাহিকের টিআরপি মান কমতে থাকে। এখন বলতে গেলে রেটিং কমতে কমতে একেবারেই তলানিতে এসে ঠেকেছে। এখন আর এই ধারাবাহিক সেভাবে নজর কাড়ে না।

অথচ একসময় যৌথ পরিবারভিত্তিক এই ধারাবাহিকটি স্টার জলসাকে বেশ ভালই টিআরপি এনে দিয়েছিল। তবে ক্রমে ‘গুনগুনের ন্যাকামি’তে অতিষ্ঠ হয়ে দর্শকরা মুখ ফিরিয়ে নেন ধারাবাহিক থেকে। যার ফলে ধারাবাহিকের টিআরপি কমে আসে। প্রাইম স্লটে আর জায়গা ধরে রাখতে না পেরে দুপুরের‌ স্লটে ছিটকে যায় খড়কুটো।

Trina Saha Opens About Khorkuto and Dwindling TRP

এবার এই ধারাবাহিক শেষ হতে চলেছে। দুপুরের স্লটে পাঠিয়ে দেওয়া হলেও গল্পে নিত্য নতুন চমক ও নতুন নতুন চরিত্রের আগমন ঘটিয়েও শেষ রক্ষা হল না আর। অন্যদিকে দুপুরের স্লটেও বারবার স্লট বদল হতে দেখে তিতিবিরক্ত হয়েছিলেন দর্শকরা। এর আগে বহুবার ধারাবাহিক বন্ধের দাবীও শোনা গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এবার ‘খড়কুটো’ বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। এর আগে বারবার বিভিন্ন কারণে ট্রোল হতে হয়েছে ধারাবাহিকটিকে। টিআরপি কমে যাওয়ার কারণে প্রথমে সন্ধ্যে ৭.৩০ টার স্লট থেকে দুপুর ২.৩০টে তারপর দুপুর ২টোর সময় স্লট বদলে দেওয়া হয়।

Star Jalsha Khorkuto Gungun Soujonyo

ধারাবাহিকের নায়িকা গুনগুন ওরফে তৃণা এখন তার সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। অন্যদিকে ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ এও মেন্টরের ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন তিনি। তাই শেষমেষ সৌগুনের লাভ স্টোরি এবার শেষের মুখে। এই মাসের শেষের দিকে অথবা আগস্টের শুরুতেই বন্ধ হয়ে যাবে ধারাবাহিকটি।