টিআরপি টানতে ফের বিয়ের মণ্ডপে নোলক-অরিন্দম, রোহিণীর ষড়যন্ত্রে গ্রেফতার অরিন্দম

নোলক-অরিন্দমের বিয়েতে বদলে গেল বউ, ষড়যন্ত্রে জেলে গেল অরিন্দম

Star Jalsha Godhuli Alap Update Arindam Rai Arrested for Marrying Nolok

বিয়ের মরসুমে ধারাবাহিকগুলোতে (Bengali Mega Serial) টিআরপি হু হু করে বেড়ে যায়। নির্মাতারা তা বেশ ভালোভাবেই জানেন। এই সহজ সমীকরণ তুলে ধরতে গিয়ে অনেক সময়ই নায়ক-নায়িকার বার বার বিয়ে দেখানো হয় কোনও কোনও ধারাবাহিকে! যেমনটা ঘটতে চলেছে স্টার জলসার (Star Jalsha) ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap) ধারাবাহিকেও।

রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার এই ধারাবাহিক প্রথম থেকেই খুব একটা ভালো ফলাফল করতে পারছে না। কৌশিক সেন, সোহাগ সেনের মত দুর্দান্ত কাস্টিং থাকা সত্ত্বেও টিআরপি টানতে ব্যর্থ এই ধারাবাহিক। যদিও ধারাবাহিকের মান নিয়ে কোনও প্রশ্ন ওঠে না। নায়ক-নায়িকার অসমবয়সী মিষ্টি প্রেমের গল্পটা বেশ পছন্দই করেন দর্শকরা।

তবে এই ধারাবাহিকের টিআরপির মান উন্নত করতে এবার অতি নাটকীয়তার আশ্রয় নিতে চলেছেন নির্মাতারা। ধারাবাহিকের আসন্ন পর্বে নোলক এবং অরিন্দমের পুনর্বিবাহ দেখানো হবে। প্রথমবার বড়ই অদ্ভুত পরিস্থিতিতে তাদের বিয়েটা হয়। এবার পরিবারের তরফ থেকে দেওয়া হবে এই বিয়ে। তবে আজ পর্যন্ত কোনও বাংলা ধারাবাহিকে নায়ক-নায়িকার সুস্থ বিয়ে হতে দেখা যায়নি। গোধূলি আলাপেও চমক রাখতে রোহিণীর মাধ্যমে আনা হচ্ছে টুইস্ট।

ধারাবাহিকের নতুন প্রোমোতেই রইল তার ঝলক। ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়েছে অরিন্দম-নোলকের বিয়ের মন্ডপে বউয়ের বেশে হাজির রোহিনী। রোহিনী নোলকের বার্থ সার্টিফিকেট অরিন্দমকে দেখিয়ে বলে, “তুমি তো নাবালিকা বিয়ে করতে যাচ্ছিলে!” নোলক সঙ্গে সঙ্গে বলে ওঠে, “আমার বিয়ের বয়স হয়ে গিয়েছে।”

ঠিক তখন এই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। নাবালিকা বিয়ে করার অপরাধে অরিন্দম রায়কে গ্রেফতার করে নিয়ে যায় তারা। তবে অরিন্দম বলে, “আমি যদি সত্যি ভুল না হই তাহলে সঠিক জিনিস প্রমাণ করে আমি আবার বেরিয়ে আসবো।” যদিও শেষমেষ নোলক ও অরিন্দমের বিয়েটা যে হবেই সে বিষয়ে নিশ্চিত ভক্তরা।