এবার তো ভেসেই যাবে মিঠাই, লালঝুরির ফুলশয্যার প্রোমো দেখে চোখ কপালে ভক্তদের

লালঝুরির ফুলশয্যার রসায়নে ডুবেই যাবে মিঠাই, উদ্বিগ্ন ভক্তরা

DHULOKONA

মিঠাইয়ের (Mithai) হয়তো আর ঘুরে দাঁড়ানো হল না! ‘লালঝুরি’ এক্সপ্রেস যেভাবে প্রেমের ময়দানে ছক্কা হাঁকাচ্ছে তাতে এই সপ্তাহেও বেঙ্গল টপার হওয়া আটকাতে পারবে না কেউ! এই ভয়ে কার্যত এখন থেকেই মুখ কালো করে বসেছেন মিঠাই ভক্তরা।

একদিকে মিঠাই ভক্তরা নতুন প্রোমোর জন্য হা পিত্যেশ করছেন, অন্যদিকে ধুলোকণা (Dhulokona) এবারে লালন-ফুলঝুরির ফুলশয্যার প্রোমো দিয়ে কার্যত অর্ধেক বাজি জিতেই গিয়েছে। সদ্য চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে সেই মারকাটারি ভিডিও! যা দেখে ধুলোকণা ভক্তরা তো দারুণ খুশি।

dhulokona

প্রোমোতে দেখা যাচ্ছে লালনের সঙ্গে খুনসুটি করছে সোনা দিদি আর কমলিনী। ফুলশয্যার রাতে লালনের চোখ খুঁজছে ফুলঝুরিকে। আর কমলিনী বলছে, “কাকে খুঁজছো তুমি, তোমার তো বউ নেই”!

ওদিকে ঠাম্মিও এসে যোগ দিয়েছেন ছোটদের এই আসরে। তিনি বলছেন, ”এই তো দিব্যি জলজ্যান্ত বউ আমি ওর। কিরে লালন তোকে এত ভালবাসলাম তবুও পছন্দ হল না!”

dhulokona

 

এই সময়ই আবার টেলিভিশনের রঞ্জিত মল্লিক মানে অঙ্কুর ওরফে তথাগত লালনের সামনে হাজির করে ফুলঝুরিকে! বউয়ের রূপ দেখে চোখ ফেরাতেই পারছে না লালন। আবার সকলের সামনে বেশ লজ্জায় পড়ে যায় ফুলঝুরি।

এই প্রোমো দেখে বেশ চিন্তায় পড়ে গিয়েছেন মিঠাইভক্তরা। তবে ধুলোকণার ভক্তদের তো আনন্দের পারদ আকাশছোঁয়া! গল্প এভাবেই এগিয়ে যাক লালন-ফুলঝুরির রোমান্সের উপর ভর করে, অঙ্কুরের জীবনে আসুক নতুন নায়িকা আর চূড়ান্ত শাস্তি পাক চড়ুই! এই প্রার্থনাই করছেন ধুলোকণার ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)